‘সমস্যায় আছি বলে’ লাইভে নিজের বুকে পুলিশ সদস্যের গুলি
প্রকাশ : ১৯ নভেম্বর ২০২৩, ০৯:২৬
‘সমস্যায় আছি বলে’ লাইভে নিজের বুকে পুলিশ সদস্যের গুলি
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাঙ্গামাটিতে ফেসবুক লাইভে এসে নিজের অস্ত্রের গুলিতে আত্মহত্যার চেষ্টা করেছেন মো. মোতাহার হোসেন নামে এক পুলিশ সদস্য। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।


শনিবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় কাউখালী উপজেলার বেতবুনিয়া টিঅ্যান্ডটি পুলিশ ক্যাম্পের ব্যারাকে এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছে ক্যাম্পটির ইনচার্জ এস আই কুতুব উদ্দিন।


মো. মোতাহার হোসেন খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার মধ্যম মনাপাড়া এলাকার মৃত. শীষ মোহাম্মদ এর ছেলে।


পুলিশ সূত্রে জানা যায়, জাহিদ সরকার নামে একটি ফেসবুক আইডি থেকে লাইভে এসে নিজের বুকে রাইফেল ঠেকিয়ে নিজেই গুলি করেন তিনি। এ সময় তিনি রুমের দরজা বন্ধ করে রেখেছিলেন। পরবর্তীতে পুলিশ সদস্যরা দরজা ভেঙে তাকে উদ্ধার করে প্রথমে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


সহকর্মীরা জানিয়েছেন, ১৯ মিনিটি ৩৫ সেকেন্ড লাইভে মোতাহার বলছিলেন আমার লাইফে প্রচুর ডিপ্রেশন রয়েছে। তাই বেঁচে থাকার মত আশা হারিয়ে ফেলেছি। আমি যে ডিপ্রেশনে আছি এমন ডিপ্রেশনে কেউ বেঁচে থাকতে পারে না। বহুত বড় সমস্যায় আছি,বাইচা থাকার মত অবস্থা আমার নাই। সকলে আমাকে ক্ষমা করে দিবেন। এরপর বুকের ডান পাশে বন্দুক ঠেকিয়ে গুলি করে এ পুলিশ সদস্য।


কাউখালী থানার ওসি পারভেজ আলী বলেন, মোতাহারকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসক জানিয়েছেন, অবস্থা আশঙ্কাজনক।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com