সিদ্ধিরগঞ্জে ভারতীয় শাড়ি-কাপড় ও কসমেটিক্স জব্দ
প্রকাশ : ১১ নভেম্বর ২০২৩, ১৬:৫৬
সিদ্ধিরগঞ্জে ভারতীয় শাড়ি-কাপড় ও কসমেটিক্স জব্দ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন কাঁচপুর ব্রিজ সংলগ্ন এলাকায় শুল্ক ফাঁকি দিয়ে আসা ভারতীয় শাড়ি-কাপড় ও কসমেটিক্স জব্দ করেছে কোস্ট গার্ড।


১১ নভেম্বর, শনিবার দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।


তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ১১ নভেম্বর আনুমানিক রাত ১টায় বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোন অধীনস্থ বিসিজি স্টেশন পাগলা কর্তৃক স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট রুহান মনজুর এর নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন কাঁচপুর ব্রিজ সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।


অভিযানে সিলেট থেকে ঢাকাগামী সন্দেহজনক পাথর বোঝাই ১টি ট্রাককে কোস্ট গার্ড সদস্য কর্তৃক থামার সংকেত দেওয়া হয় কিন্তু ট্রাকটি না থেমে সংকেত অমান্য করে দ্রুত পালাতে থাকে। এসময় কোস্ট গার্ড সদস্যগণ ট্রাকটি ধাওয়া করে আটক করতে সক্ষম হয়।


ট্রাকে থাকা চোরাকারবারিরা কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে ট্রাক থামিয়ে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে ট্রাকটি তল্লাশি করে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে অবৈধভাবে আসা ২৮৭৭ পিস শাড়ি, ১০০৮ পিস বডি লোশন এবং ৪৫০০ পিস সান রাইস ক্রিম জব্দ করা হয়, যার আনুমানিক বাজার মূল্য প্রায় টাকা ৬,০০,০০,০০০ (টাকা ছয় কোটি মাত্র)।


তিনি আরও বলেন, বলে জব্দকৃত শাড়ি-কাপড়, কসমেটিক্স সামগ্রী ও ট্রাকের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


বিবার্তা/জাহিদ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com