কয়রায় বাংলাদেশ কোস্ট গার্ডের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান
প্রকাশ : ০৮ নভেম্বর ২০২৩, ১৬:২৪
কয়রায় বাংলাদেশ কোস্ট গার্ডের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান
মোংলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ কোস্ট গার্ড উপকূল ও চরাঞ্চলের মানুষের বিভিন্ন প্রয়োজনে এগিয়ে এসেছে। উপকূল ও চরাঞ্চলের কর্মহীন ও দুঃস্থ মানুষের প্রয়োজনের তুলনায় চিকিৎসা সেবা খুবই অপ্রতুল। তাই তাদের চিকিৎসা সেবায় এগিয়ে এসেছে বাংলাদেশ কোস্ট গার্ড।


এরই ধারাবাহিকতায় ৮ নভেম্বর, বুধবার দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন খুলনা জেলার কররা থানাধীন গোলাখালী, মাটিয়াভাঙ্গা, হলুদবুনিয়া, ছোট আংটিহারা, বড় আংটিহারা, জোড়সিং চরামুখা এবং তৎসংলগ্ন এলাকায় মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করে। এতে ১৯৩ জন গরীব দুঃস্থ ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্ৰী প্ৰদান করে।


বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান অনুষ্ঠানে মেডিকেল অফিসার সার্জন লে. হাসানুজ্জামান রানা, এএমসি উপস্থিত ছিলেন। এছাড়াও ক্যাম্পে এ কন্টিনজেন্ট কমান্ডার কয়রা ও স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।


এছাড়াও খুলনা জেলার কয়রা থানাধীন গোলাখালী, মাটিয়াভাঙ্গা, হলুদবুনিয়া, ছোট আংটিহারা, বড় আংটিহারা, জোক্রসিং চরামুখা, তৎসংলগ্ন এলাকা সমূহে লে. মুশফিক সৈয়দ সালেহীন (এক্স), বিএন উপকূলীয় ও তৎসংলগ্ন অঞ্চলে অবৈধ মৎস্য আহরণ, মাদক ও মানব পাচার রোধ, অবৈধ জালের ব্যবহার, বনজ সম্পদ রক্ষা, নৌযান ও নৌপথে জানমালের নিরাপত্তা বিষয়ে স্থানীয় জেলে, মাঝি ও পেশাজীবিদের সচেতনতা বৃদ্ধিতে জনসচেতনতামূলক বক্তব্য দেন।


জনসচেতনামূলক সভায় স্থানীয় প্রশাসন, বনবিভাগের প্রতিনিধি, স্থানীয় জনপ্রতিনিধিগণ এবং স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন।


বিবার্তা/জাহিদ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com