বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে দৌলতপুরে যুবলীগের সমাবেশ
প্রকাশ : ০৬ নভেম্বর ২০২৩, ২০:২০
বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে দৌলতপুরে যুবলীগের সমাবেশ
দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াতের অপরাজনীতি, সন্ত্রাসী কর্মকাণ্ড ও পুলিশ হত্যার প্রতিবাদে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলা যুবলীগের আয়োজনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


৬ অক্টোবর, সোমবার বিকেলে দৌলতপুর সরকারি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এই সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী।


মথুরাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান হাসিম উদ্দিন হাসুর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বখতিয়ার রহমান বাচ্চুর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদুল হালসানা, যুগ্ম-সাধারণ সম্পাদক সেলিম চৌধুরী, যুবলীগ সাধারণ সম্পাদক আব্দুল কাদের প্রমুখ।


এদিন সমাবেশকে কেন্দ্র করে দুপুর থেকেই সভাস্থলে নেতাকর্মীরা আসতে থাকেন। সমাবেশ শুরুর আগেই সরকারি পাইলট মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়।


এ সময় লাখো জনতার উপস্থিতিতে বক্তারা বলেন, বিএনপি-জামায়াত বিনা উসকানিতে গাড়ি পুড়িয়েছে, পুলিশ হত্যা করেছে, সাংবাদিক এবং আওয়ামী লীগের নেতা-কর্মীদের ওপর নগ্ন হামলা চালিয়েছে।বিএনপির কাজই হলো জ্বালাও-পোড়াও এবং ধ্বংসাত্মক রাজনীতি করা। তাদের অবরোধের উদ্দেশ্যই হচ্ছে নির্বাচন বানচাল করা।’


শান্তি সমাবেশে নেতারা আগামীতে বিএনপি-জামায়াতের সকল সন্ত্রাসী কর্মকাণ্ড প্রতিহত করা এবং দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের পাশে থাকার জন্য উপস্থিত জনতার প্রতি আহ্বান জানান।


বিবার্তা/তুহিন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com