দৌলতপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
প্রকাশ : ৩০ অক্টোবর ২০২৩, ১৯:৪০
দৌলতপুরে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি ও দৌলতপুর আইন শৃঙ্খলা কমিটির প্রধান উপদেষ্টা এড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ বলেছেন, দেশ বর্তমানে ক্রান্তিকাল অতিক্রম করছে। গত ২৮ অক্টোবর বিএনপি-জামাত জোট শান্তিপূর্ণ সমাবেশ না করে তারা পুরোনো চেহারা উন্মোচন করেছে। তাদের নির্মম ও পৈশাচিক হামলায় নিহত হয়েছেন একজন পুলিশ সদস্য। আহত হয়েছেন সাংবাদিক-পুলিশসহ অসংখ্য সাধারণ মানুষ।


প্রধান বিচারপতির বাসভবনে হামলা চালানো হয়েছে যা বাংলাদেশের ইতিহাসে নজিরবিহীন। হামলা চালানো হয়েছে হাসপাতালেও যা ফিলিস্তিনের ওপর ইসরাইলের বর্বরোচিত হামলাকে হার মানিয়েছে। বিএনপি সন্ত্রাসী ও নৈরাজ্যবাদী দল হিসেবে তা আবারও প্রমাণিত হলো।


তিনি বলেন, রাষ্ট্রের উন্নয়নের মূল সৈনিক হিসেবে কাজ করে ইউনিয়ন পরিষদ, উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন। তাই আপনাদের মনোবল রেখে দেশের উন্নয়নে কাজ করতে হবে।


এমপি বাদশাহ বলেন, একটি নির্বাচিত সরকারকে সরিয়ে পুতুল সরকার প্রতিষ্ঠার স্বপ্ন দেখছে বিএনপি যা দেশের মানুষ কখনো মেনে নিবে না। দেশে নির্বাচন হবে এবং শান্তিপূর্ণ নির্বাচনের মাধ্যমে দেশের জনগণ নৌকায় ভোট দিয়ে আবারও জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় এনে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখবে।


দৌলতপুরে চোরাচালান নিরোধ ও আইন-শৃঙ্খলা উন্নয়ন কমিটির মাসিক সভায় প্রধান উপদেষ্টার বক্তব্যে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি ও দৌলতপুর আইন শৃঙ্খলা কমিটির প্রধান উপদেষ্টা এড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ এসব কথা বলেন।


৩০ অক্টোবর, সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়। দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহ্’র সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. এজাজ আহমেদ মামুন, দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) মো. শাহীদুল ইসলাম ও দৌলতপুর থানার ওসি (তদন্ত) রাকিবুল হাসান।


সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সাক্কীর আহমেদ, দৌলতপুর দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ নজরুল ইসলাম, প্রাগপুর বিজিবি কোম্পানি কমান্ডার সুবেদার আমজাদ হোসেন, হোগলবাড়িয়া ইউপি চেয়ারম্যান সেলিম চৌধুরী, আদাবাড়িয়া ইউপি চেয়ারম্যান আব্দুল বাকী, আড়িয়া ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন, চিলমারী ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল মান্নান, দৌলতপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম ও ডিপিসি’র সভাপতি আব্দুল আলীম সাচ্চু।


এসময় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ও আইন-শৃঙ্খলা উন্নয়ন কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. এজাজ আহমেদ মামুন সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে দৌলতপুরের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ও শান্তিপূর্ণ রাখতে সচেতন হওয়ার পাশাপাশি সকলকে সহযোগিতা করার আহ্বান জানান।


আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে একটি গোষ্ঠী এলাকায় অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে পারে সে বিষয়েও সকলকে সজাগ দৃষ্টি রাখার আহ্বান জানান তিনি।


সভার সভাপতি দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহ্ দৌলতপুরের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং দৌলতপুরকে চোরাচালান ও মাদকমুক্ত করতে সকলের সহযোগিতা কামনা করে সভা শেষ করেন। এরা আগে সভার শুরুতে রিফাইতপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশীদ বাবলু’র মৃত্যুতে শোক প্রস্তাব করেন সভার সভাপতি দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহ। পরে তাঁর স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়।


বিবার্তা/শরিফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com