আপন বোনকে কুপিয়ে জখম, ভাইকে আদালতে সোপর্দ
প্রকাশ : ২৮ অক্টোবর ২০২৩, ১৮:২১
আপন বোনকে কুপিয়ে জখম, ভাইকে আদালতে সোপর্দ
ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জের মধ্যনগরে হনুফা বেগম (২৬) কে আপন ভাই মোস্তফা মিয়া (৩৮) দা দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগে হনুফার স্বামী রেনু মিয়া বাদী হয়ে লিখিত অভিযোগ করেছেন।


মোস্তফা ও হনুফা উপজেলার বংশিকুন্ডা উত্তর ইউনিয়নের ভোলাগঞ্জ গ্রামের মৃত আঃ খালেকের ছেলে-মেয়ে।


অভিযোগ সূত্রে জানা যায়, হনুফা ও মোস্তফার মধ্যে টাকা পয়সার লেনদেন নিয়ে মনোমালিন্য ছিল। ঘটনার পাঁচ ছয় দিন পূর্বে হনুফা বেগম তার স্বামীর বাড়ি তাহিরপুর উপজেলার ইন্দ্রপুর থেকে বাপের বাড়িতে আসে। শুক্রবার (২৭ অক্টোবর) আনুমানিক সোয়া ১ টার দিকে হনুফা বেগম তার বড় ভাই মোস্তফা মিয়ার নিকট তার পাওনা টাকা ফেরত চায়। তখন মোস্তফা মিয়া তার বোনকে গালিগালাজ করতে থাকে। হনুফা বেগম এর প্রতিবাদ করে। তখন মোস্তফা রাগে ক্ষোভে তার ঘরে থাকা দা দিয়ে বোন হনুফাকে তার বসতঘরের বারান্দায় চিত করে শুইয়ে জবাই করে হত্যার উদ্দেশ্যে গলায় দা চালায়।


হনুফার চিৎকার ও ছটফটানি দেখে আশপাশের লোকজন মোস্তফার কবল থেকে রক্ষা করে হাসপাতালে নিয়ে যায়। অভিযুক্ত মোস্তফা মিয়া রক্তাক্ত দা নিয়ে পালানোর সময় উপস্থিত লোকজন তাকে আটক করে ইউপি সদস্য আশ্রাব আলীর (গোলগাও বাজারে) অফিস কক্ষে নিয়ে যায়। পরে পুলিশকে জানানো হলে পুলিশ এসে রক্তাক্ত দা জব্দ করে মোস্তফাকে আটক করে।


মধ্যনগর থানার ওসি মোঃ এমরান হোসেন জানান, এ ব্যাপারে হনুফার স্বামী রেনু মিয়ার লিখিত অভিযোগের প্রেক্ষিতে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে‌।


বিবার্তা/শহীদুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com