ত্রিমুখী সংঘর্ষে ঈশ্বরদী সড়কে ঝরল ২ প্রাণ
প্রকাশ : ২৫ অক্টোবর ২০২৩, ১১:৪২
ত্রিমুখী সংঘর্ষে ঈশ্বরদী সড়কে ঝরল ২ প্রাণ
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনার ঈশ্বরদীতে ট্রাক-সিএনজি ও শ্যালো ইঞ্জিনচালিত পাওয়ার টিলারের ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। আহতদের গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বুধবার (২৫ অক্টোবর) সকালে উপজেলার ঈশ্বরদী বানেশ্বর আঞ্চলিক সড়কের ঈশ্বরদী সরকারি সাঁড়া মারোয়াড়ি স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- নাটোরের লালপুর পুরাতন ঈশ্বরদীর জেহের মোল্লার ছেলে আসান মোল্লা (৬৫) ও দক্ষিণ লালপুরের আব্দুল জলিলের ছেলে জিন্নাত আলী (৫৪)।


আহতরা হলেন- সিএনজিচালিত অটোরিকশার চালক রাজশাহীর বাঘা উপজেলার আলাইপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে মাহাবুল (৩২) এবং ঈশ্বরদীর আওতাপাড়া গ্রামের আলা মন্ডলের ছেলে আব্দুল মালেক (৩০)।


ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বিষয়টি নিশ্চিত বলেন, সাঁড়া স্কুল সংলগ্ন একটি খড়ি বহনকারী শ্যালো ইঞ্জিনচালিত পাওয়ার টিলার, সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হন। গুরুতর আহত অবস্থায় সিএনজিচালিত অটোরিকশার চালক ও যাত্রীকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।


ওসি আরও জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। এছাড়া দুর্ঘটনা কবলিত সিএনজিচালিত অটোরিকশা জব্দ করা হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/পলাশ/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com