বিজয়নগরে মুকুন্দপুর উচ্চ বিদ্যালয়ে মা সমাবেশ পালন
প্রকাশ : ১৯ অক্টোবর ২০২৩, ১৮:৩৯
বিজয়নগরে মুকুন্দপুর উচ্চ বিদ্যালয়ে মা সমাবেশ পালন
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের মুকুন্দপুর উচ্চ বিদ্যালয়ে মা সমাবেশ, মেধাবী ও বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের অনুদানের টাকা প্রদান অনুষ্ঠান-২০২৩ অনুষ্ঠিত হয়।


১৯ অক্টোবর, বৃহস্পতিবার বেলা ১১টায় বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক (গ্রেড-১) প্রফেসর ফাহিমা খাতুন।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক (গ্রেড-১) প্রফেসর ফাহিমা খাতুন মা -অভিভাবকদের সচেতন হওয়ার গুরুত্ব তুলে ধরে বলেন, শেখ হাসিনা সরকারের আমলে মা সমাবেশ দিবস পালন করা হয়।


মা সমাবেশের বিষয়ে তিনি বলেন, শিক্ষক শিক্ষার্থীর সামনে মা যখন শিক্ষা প্রতিষ্ঠানের ছেলে-মেয়েদের সাফল্য নিয়ে আলোচনা হয় তখন শিক্ষার্থীদের ভালো কিছু হওয়ার স্বপ্ন দেখে। শিক্ষকরা শিক্ষাকে যেন প্রাইভেট প্রতিষ্ঠানে পরিণত না করেন সেদিক নিয়েও আলোচনা করেন।


তিনি জানান, এই মুকুন্দপুর উচ্চ বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রটি গতবছর স্থগিত হওয়ায় এই কেন্দ্রটি পুনরায় স্থাপনের জন্য সহযোগিতার আশ্বাস দিয়ে আগামী আসন্ন নির্বাচনে সবাইকে শেখ হাসিনার পাশে থাকার অনুরোধ জানান।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সহযোগী অধ্যাপক মো: মিজানুর রহমান শিশির, নিয়াজ মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ের সভাপতি এস আর উসমান গণি সজিব, পাহাড়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) আল-মামুন, পূর্বাচল কলজের অধ্যক্ষ কামরুল হাসান সোহাগ, মুকুন্দপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি আব্দুর রাজ্জাক ফকির, মুকুন্দপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক সিনিয়র শিক্ষক আব্দুল হাই মাস্টার ও বিজয়নগর উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক রাসেল খান প্রমুখ।


অনুষ্ঠানে, স্বাগত বক্তব্য রাখেন মুকুন্দপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিম ও সঞ্চালনায় ছিলেন মুকুন্দপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো: সেলিম মৃধা।


অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ১৫জন শিক্ষার্থীদের আর্থিক অনুদান প্রধান করেন।


বিবার্তা/নিয়ামুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com