'স্মার্ট বাংলাদেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে'
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২৩, ১৬:৪৫
'স্মার্ট বাংলাদেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে'
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রংপুর বিভাগীয় কমিশনার মো: হাবিবুর রহমান জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও সাংবাদিকদের উদ্দেশ্যে বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ ও প্রধানমন্ত্রীর আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।


মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে দিনাজপুরের খানসামা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও সুধীজনদের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।


প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার হাবিবুর রহমান বলেন, শুধু চাকুরি করা মানে হল সকাল ৯টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত অফিস করা কিন্তু কাজ করা হল অফিসের দায়িত্ব পালনের সাথে নিজের চিন্তা, চেতনা ও মননে নিজ দপ্তরের সার্বিক কাজে পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করতে হবে। তাহলেই সোনার বাংলা হবে। এইজন্য তিনি সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের বলেন, নিজ অবস্থান থেকে সকলকে এগিয়ে এসে বঙ্গবন্ধুর সোনার বাংলা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করতে হবে।


জেলা প্রশাসক শাকিল আহমেদের সভাপতিত্বে ও ইউএনও মো: তাজ উদ্দিনের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন, অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) খোদাদাদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীনসহ উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধিগণ ও সাংবাদিকবৃন্দ।


এর আগে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ, বৃক্ষরোপণ, উপজেলা অফিসার্স ক্লাব উদ্বোধন ও আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন রংপুর বিভাগীয় কমিশনার মো. হাবিবুর রহমান।


বিবার্তা/জামান/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com