দৌলতপুরে পুলিশের অভিযানে গাঁজা গাছ ও ফেনসিডিল উদ্ধার
প্রকাশ : ১৫ অক্টোবর ২০২৩, ২০:২৯
দৌলতপুরে পুলিশের অভিযানে গাঁজা গাছ ও ফেনসিডিল উদ্ধার
দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ইসলামপুর বরইতলা গ্রামে অভিযান পরিচালনা করে ৩২টি গাঁজা গাছ উদ্ধার ও আদাবাড়িয়া ইউনিয়নের কলেজের রাস্তার উপর থেকে ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে দৌলতপুর থানা পুলিশ।


১৫ অক্টোবর, রবিবার বিকেল ৪টা ৩০ মিনিটে উপপরিদর্শক দর্জি আবু জাফর সঙ্গীও ফোর্স নিয়ে ফজল মন্ডল (৭০) এর বাড়িতে অভিযান করলে বাড়ির আঙ্গিনায় চাষাবাদ অবস্থায় ৩২টি গাঁজার গাছ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। যার আনুমানিক ওজন ৩১০ কেজি।


অভিযানের খবর টের পেয়ে ফজল মন্ডল ও তার স্ত্রী আম্বিয়া পালিয়ে যায়। আম্বিয়ার নামে দৌলতপুর থানায় মাদক মামলা চলমান রয়েছে।


একই দিন বিকেল ৫টার সময় উপপরিদর্শক এবারত হোসেন ও সহকারী উপপরিদর্শক দেলোয়ার হোসেনের যৌথ অভিযানে আদাবাড়িয়া ইউনিয়নের গড়ুড়া কলেজের রাস্তার উপর থেকে ১৫ বোতল ফেনসিডিল সহ প্রাগপুর গ্রামের সুমন (১৯) কে আটক করে পুলিশ।


দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৩২টি গাঁজা গাছ ও ১৫ বোতল ফেনসিডিল সহ এক জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন। মাদক ও অবৈধ অস্ত্র উদ্ধারে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।


বিবার্তা/তুহিন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com