দৌলতপুরের আদাবাড়িয়া ইউনিয়ন জাতীয় পার্টির পথসভা অনুষ্ঠিত
প্রকাশ : ১৩ অক্টোবর ২০২৩, ১৯:৪০
দৌলতপুরের আদাবাড়িয়া ইউনিয়ন জাতীয় পার্টির পথসভা অনুষ্ঠিত
দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আদাবাড়িয়া ইউনিয়ন জাতীয় পার্টির আয়োজনে পথসভা অনুষ্ঠিত হয়েছে।


শুক্রবার (১৩ অক্টোবর) বিকাল ৫ টার সময় আদাবাড়ীয়া বাজার চত্বরে ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক কোরবান আলীর সভাপতিত্বে ও সদস্য সচিব ওমর ফারুকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শাহরিয়ার জামিল জুয়েল।


এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আবু হানিফ, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন পিয়ার, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-আহ্বায়ক আবু বক্কর, সদস্য সচিব নাজমুল হুদা, উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি নূর আলম, সাধারণ সম্পাদক নুরুন্নবী নবীন।


এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা যুব সংহতির যুগ্ম-সাধারণ সম্পাদক রাজু আহমেদ, ওলামা পার্টির সদস্য জিয়াউর রহমান টুটুল, সুমন খন্দকার, উপজেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি শাহাজাদা প্রমুখ।


প্রধান অতিথির বক্তব্যে শাহরিয়ার জামিল জুয়েল বলেন, বাংলাদেশের দুইটি দল যারা বারবার ক্ষমতায় থেকেছেন, তারা জনগণের জন্য এক দল বিপদ ও আরেক দল আপদ। তাই তাদের ছেড়ে আপনারা জাতীয় পার্টির ছায়াতলে আসুন, জনগণ জাতীয় পার্টিতেই নিরাপদ।


তিনি আরও বলেন, এমন এক পরিস্থিতিতে আমরা পথসভা করছি যখন রাজনীতি মনে হচ্ছে শুধু কুটনৈতিক পাড়ায়। কিন্তু উচিত ছিল দেশের সংকটময় মুহূর্তে দলমত নির্বিশেষে সব রাজনৈতিক দলকে বাংলাদেশর সমস্যা সমাধান করার জন্য এক মঞ্চে বসা। গ্রাম বাংলার উন্নয়নের রুপকার পল্লীবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য মহাসচিব মহিবুল হক চুন্নুর নির্দেশে ও জি এম কাদেরর বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশের প্রতিটা জেলা ও উপজেলার ন্যায় দৌলতপুর জাতীয় পার্টি ঐক্যবদ্ধ।


বিবার্তা/তুহিন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com