কক্সবাজারে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১
প্রকাশ : ১২ অক্টোবর ২০২৩, ২২:৫৮
কক্সবাজারে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার টেকনাফ উপজেলায় খারাংখালী পূর্ব মহেশখালীয়া পাড়ায় অভিযান চালিয়ে র‌্যাবের সোর্স পরিচয়ধারী আব্দুল্লাহ ওরফে ধলাইয়া'কে ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব-১৫ সদস্যরা।


র‌্যাব-১৫ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কক্সবাজার টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের পূর্ব মহেশখালিয়া পাড়া এলাকায় জনৈক আব্দুল্লাহর নিজ বসত ঘরের শয়ন কক্ষে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ রয়েছে।


এমন খবরে ১২ অক্টোবর, বৃহস্পতিবার সাড়ে ৩ ঘটিকার সময় র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত স্থানে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে।


অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আব্দুল্লাহ নামে ১ জন মাদক কারবারিকে আটক করে। আটককৃত ব্যক্তির দেহ ও তার বসতঘর তল্লাশি করে ঘরের শয়ন কক্ষে ড্রেসিং টেবিলের নিচে লুকিয়ে রাখা সাদা রঙের শপিং ব্যাগের ভেতর হতে সর্বমোট ৭ হাজার ৮ শত ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তবে আটক আবদুল্লাহ মৌলভী বাজারের নুর হোছন, রবি আলম, কালু, মাজেদ এবং জুহুর আলমদের ইয়াবা সিন্ডিকেটের সদস্য হিসেবে পরিচিত।


মাদক কারবারির আব্দুল্লাহ ধলু মিয়া (৪৫), পিতা- মৃত আবুল মঞ্জুর, মাতা- মোসা শবে মেরাজ, সাং- পূর্ব মহেশখালীয়া পাড়া, ইউনিয়ন-হোয়াইক্যং, থানা-টেকনাফ, কক্সবাজার বলে জানা যায়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, সে বিভিন্ন পন্থা অবলম্বন করে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে নিজেকে সম্পৃক্ত রেখেছে। সে মায়ানমার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে নিজের হেফাজতে মজুদ রাখে এবং পরবর্তীতে সুযোগ বুঝে টেকনাফসহ কক্সবাজারের বিভিন্ন স্থানে অন্যান্য মাদক কারবারি ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে থাকে।


উদ্ধারকৃত ইয়াবাসহ আটক আবদুল্লাহর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার টেকনাফ মডেল থানায় লিখিত এজহার দাখিল করা হয়েছে।


বিবার্তা/পুণ্য বর্ধন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com