টি-টোয়েন্টি বিশ্বকাপ: আয়ারল্যান্ডের স্কোয়াড ঘোষণা
প্রকাশ : ০৯ মে ২০২৪, ১৭:৩৩
টি-টোয়েন্টি বিশ্বকাপ: আয়ারল্যান্ডের স্কোয়াড ঘোষণা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে আয়ারল্যান্ড।


ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য বিশ্বকাপে ওপেনার পল স্টার্লিংয়ের নেতৃত্বে খেলবে আইরিশরা। স্টার্লিং ছাড়াও স্কোয়াডে আছেন অভিজ্ঞ অ্যান্ড্রু বালবার্নি, জর্জ ডকরেলরা।


গ্রুপ ‘এ’ তে আছে ইউরোপের দলটি। যেখানে তাদের সঙ্গী ভারত, পাকিস্তান, স্বাগতিক যুক্তরাষ্ট্র ও কানাডা।


এদিকে শুধু বিশ্বকাপের জন্যই নয়, পাকিস্তানের বিপক্ষে দ্বিপাক্ষিক এবং নেদারল্যান্ডস ও স্কটল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের স্কোয়াডও ঘোষণা করেছে তারা।


বিশ্বকাপে থাকা ১৫ জনের ১৪ জনই বাকি এই দুই স্কোয়াডে আছেন। কেবল জশ লিটল বিশ্বকাপ স্কোয়াডে আছেন। অন্য দুই সিরিজে বিশ্রাম পাচ্ছেন তিনি।


আয়ারল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াড : পল স্টার্লিং (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, রস অ্যাডায়ার, অ্যান্ড্রু বালবার্নি, কুর্টিস ক্যাম্ফার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, গ্রাহাম হিউম, জশ লিটল, ব্যারি ম্যাককার্থি, নেইল রক, হ্যারি টেক্টর, লরকান টাকার, বেন হোয়াইট, ক্রেইগ ইয়াং।


পাকিস্তান ও ত্রিদেশীয় সিরিজের জন্য আয়ারল্যান্ড স্কোয়াড : পল স্টার্লিং (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, রস অ্যাডায়ার, অ্যান্ড্রু বালবির্নি, কার্টিস ক্যাম্পার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, গ্রাহাম হিউম, ব্যারি ম্যাকার্থি, নিল রক, হ্যারি টেক্টর, লরকান টাকার, বেন হোয়াইট ও ক্রেগ ইয়াং।



বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com