নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
প্রকাশ : ১২ অক্টোবর ২০২৩, ২০:২৭
নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীতে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় পিকআপভ্যানের চালক ও সহকারী এবং এক মোটরসাইকেল আরোহীসহ তিনজন নিহত হয়েছেন। ১২ অক্টোবর, বৃহস্পতিবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের বেলাবো উপজেলার নারায়ণপুরে এবং শিবপুরের সৃষ্টিগড়ে এই দুর্ঘটনা ঘটে।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে প্রাণ-আরএফএল কোম্পানির অলটাইম ব্রেড বহনকারী একটি পিকআপভ্যান নরসিংদী থেকে ভৈরব যাচ্ছিল। বেলাব উপজেলার নারায়ণপুর পৌঁছালে কভার্ডভ্যানটির দ্রুতগতিতে চলতে থাকায় অসাবধানতবসত সামনের একটি থামানো ট্রাককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পিকাপের চালক সুমন মিয়া এবং সহকারী কামরুল ইসলাম নিহত হয়।


অপরদিকে একই দিন ভোরে সিলেটের সুনামগঞ্জ ভ্রমণ শেষে ফেরার পথে শিবপুর উপজেলার সৃষ্টিগড়ে পৌঁছলে পেছন থেকে এনা পরিবহনের যাত্রীবাহী বাসের ধাক্কায় খাদেমুল ইসলাম (৩০) নামের এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়। নিহত খাদেমুল ইসলাম ঢাকার পল্লবী থানার কালসী এলাকার বাসিন্দা।


ভৈরব হাইওয়ে থানার উপ-পরিদর্শক সফর উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। কাভার্ডভ্যানটি দ্রুত গতিতে গিয়ে সামনের ট্রাককে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত পিকআপটি উদ্ধার করা হলেও সামনের ট্রাকটি পালিয়ে গেছে।


বিবার্তা/কামাল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com