পঞ্চগড়ের সয়ন হত্যাকাণ্ডের অন্যতম আসামি গ্রেফতার
প্রকাশ : ১২ অক্টোবর ২০২৩, ১৯:৪৮
পঞ্চগড়ের সয়ন হত্যাকাণ্ডের অন্যতম আসামি গ্রেফতার
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড়ে আটোয়ারীতে সয়ন হত্যাকাণ্ডের ৩৪ দিনের মাথায় মামলার অন্যতম আসামি মাসুদ রানা শুভ (২২) কে ১০ অক্টোবর, মঙ্গলবার দিবাগত রাতে গাজীপুরের আশুলিয়া থানা এলাকা থেকে আসামি ৪ এর সহযোগিতায় গ্রেফতার করেছে আটোয়ারী থানা পুলিশ।


মামলার প্রধান আসামি মুন্নাকে শীঘ্রই গ্রেফতার করা হবে বলে সংবাদ সম্মেলনে জানান পুলিশ সুপার এস. এম সিরাজুল হুদা।


সংবাদ সম্মেলনে জানা যায়, ৬ সেপ্টেম্বর মাত্র ৬ হাজার টাকা আদায়ের জন্য পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেয়ের সামনে থেকে স্থানীয় যুবক সামিউল ইসলাম সয়নকে চা খাওয়ার কথা বলে মোটরসাইকেলে তুলে নিয়ে যায় ঠাকুরগাওয়ের যুবক মুন্না ও মাসুদ রানা শুভ।


পরে তাকে ঠাকুরগাঁও জেলার রুহিয়ার উদ্দেশ্যে নিতে শুরু করে তারা। পথিমধ্যে আটোয়ারী উপজেলার কোনপাড়া এলাকায় পৌঁছলে তাদের মধ্যে মোটরসাইকেলেই বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে মোটরসাইকেল থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। পরে গুরুতর আহত হয়ে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৮ সেপ্টেম্বর সয়নের মৃত্যু হয়।


১২ অক্টোবর, বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড় পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার এমএম সিরাজুল হুদা।


তিনি আরো বলেন, ঘটনাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার ও আটোয়ারী থানার তদন্ত ওসি মো. সোয়েল রানার নেতৃত্বে আসামি ধরতে অভিযানে কাজ করছে পুলিশের একটি টিম।


এ সময় সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এসএম শফিকুল ইসলাম, বিশেষ গোয়েন্দা শাখার প্রধান মোক্তারুল ইসলাম সহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/গোফরান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com