সরাইলে অটোরিকশা চোরচক্রের ৬ সদস্য গ্রেফতার
প্রকাশ : ০৮ অক্টোবর ২০২৩, ১০:৪৯
সরাইলে অটোরিকশা চোরচক্রের ৬ সদস্য গ্রেফতার
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অটোরিক্সা চোর চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে সরাইল থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১টি অটোরিকশা উদ্ধার করা হয়।


শনিবার (৭ অক্টোবর) বিকেলে ৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে নোয়াগাঁও ইউনিয়নের আখিঁতারা বাজারের উত্তর পার্শ্ব থেকে ৩জন চোর অটোরিক্সা চুরি করে নিয়ে যাচ্ছিল। এ সময় পুলিশ উপস্থিত হয়ে ৩জনকে আটক করে।


আটককৃতরা হলেন- মো. রুবেল মিয়া(২৩), মো. পায়েল মিয়া(২২), অপরজন মো. জসিম উদ্দিন(১৮)। তাদের কাছ থেকে ১টি অটোরিক্সা জব্দ করে।


পরে সরাইল থানা পুলিশ তাদের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে চোর চক্রের অন্যান্যদের নাম-ঠিকানা প্রকাশ করে। আটককৃতদের দেওয়া তথ্য মতে বিজয়নগর থানাধীন চান্দুরা এলাকায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরও ৩জনকে আটক করেন।


তারা হলেন- মো. মিলন মিয়া(২৫), মো. সোহেল মিয়া(৩০), জোস্না বেগম(৩০)।


থানা সুত্রে জানায়, তারা ব্রাহ্মণবাড়িয়া সদর, বিজয়নগর, আশুগঞ্জ ও সরাইল থানা এলাকায় পরস্পরের যোগসাজসে অটোরিক্সা, ব্যাটারি, সিএনজি ইত্যাদি চুরি ও চোরাইরিক্সা হেফাজতে রেখে ক্রয়-বিক্রয় করে।


সরাইল থানা অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম আটকের কথা স্বীকার করে বলেন, চোর চক্রটি অটোরিক্সা চুরি করে রঙ ও আকার-আকৃতি পরিবর্তন করে অন্যের কাছে বিক্রি করেন। জেলার বিজয়নগরে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। ১টি অটোরিকশা জব্দ করা হয়েছে।


ওসি আরও বলেন, অটোরিকশা চোরদের গ্রেফতারের অভিযান অব্যহত থাকবে। এ ব্যাপারে সরাইল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/নিয়ামুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com