যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪
প্রকাশ : ০৭ অক্টোবর ২০২৩, ১৮:৪০
যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। এরমধ্যে ঝিকরগাছায় ১ জন, কেশবপুরে ১ জন ও শার্শায় ২ জন রয়েছেন।


পুলিশ জানায় ৭ অক্টোবর, শনিবার সকালে ঝিকরগাছা উপজেলা মোড়ে মোটরসাইকেলে থেকে পড়ে সাগর হোসেন নামে এক যুবক নিহত হয়েছে। তিনি ঢাকা যাত্রাবাড়ির দক্ষিণ কুতুবখালির আরসাদ আলীর ছেলে। তার গ্রামের বাড়ি যশোরের মণিরামপুরের দোলননগর গ্রামে। তার লাশ উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।


নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির আব্দুল্লাহ আল মামুন জানান, এ ঘটনায় এখনো পর্যন্ত কোন মামলা হয়নি।


কেশবপুরে পিকআপের ধাক্কায় সুশিলা রায় নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। ৭ অক্টোবর, শনিবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার মঙ্গলকোট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহত সুশিলা রায় উপজেলার বসুন্তিয়া গ্রামের মৃত সুনীল রায়ের স্ত্রী।


মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলার মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের মেম্বার কামরুল ইসলাম।


স্থানীয় বাসিন্দারা জানান, সুশিলা রায় সকালে যশোর-চুকনগর সড়কের মঙ্গলকোট আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পাশ দিয়ে হাঁটার সময় কেশবপুর থেকে চুকনগরগামী একটি পিকআপ পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় তিনি সড়কের পাশে পড়ে গিয়ে মারাত্মক আহত হন। এলাকাবাসী তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আহসানুল মিজান রুমি বলেন, ওই বৃদ্ধাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।


অপরদিকে, জেলার শার্শায় পথচারী পাগলকে বাঁচাতে গিয়ে গাছের সাথে ধাক্কা লেগে গোলাম ফারুক ও সোহেল রানা নামে দুজন নিহত হয়েছেন। এতে রাজ কুমার রায় রাজন নামে অপর একজন গুরুতর আহত হয়েছে।


শুক্রবার (৬ অক্টোবর) রাত সাড়ে ১১ টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের শার্শা বাজার ভূমি অফিসের সামনে এই দুর্ঘটনা ঘটে।


নিহত গোলাম ফারুক যশোর কোতোয়ালী থানার গাজীপাড়ার আব্দুর জলিলের ছেলে ও সোহেল রানা যশোর শহরের ঘোপ সেন্ট্রাল রোডের সোভান সরদারের ছেলে।


খবর পেয়ে বেনাপোল ফায়ার সার্ভিসের কর্মীরা আহত অবস্থায় গোলাম ফারুক ও রাজ কুমার রায় রাজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক গোলাম ফারুককে মৃত ঘোষণা করে।


নাভারণ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠিয়ে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com