শ্রমিকদের সাথে সংসদ সদস্যের মতবিনিময় ও মধ্যহ্নভোজ
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ২৩:৩০
শ্রমিকদের সাথে সংসদ সদস্যের মতবিনিময় ও মধ্যহ্নভোজ
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার প্রায় পাঁচ হাজার ভ্যান, অটোবাইক, নসিমন ও করিমন শ্রমিকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় চত্বরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


মতবিনিময় সভায় আসা প্রায় পাঁচ হাজার চালকদের জন্য মধ্যহ্নভোজের আয়োজন করেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম।


মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম।


সভায় অংশ নেওয়া বেশ কয়েকজন ভ্যান চালক বক্তব্য রাখেন। তারা বলেন, বর্তমান সরকারের সময় অনেক উন্নয়ন হয়েছে। আমরা গাড়ি চালিয়ে শান্তিতে আছি।


মতবিনিময় সভায় বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. ইদ্রিস আলী ফকিরের সঞ্চালনায় জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ কে এম শফিকুল মোর্শেদ আরুজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল হান্নান মোল্লা, নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জহুরুল ইসলাম বক্তব্য রাখেন।


বিবার্তা/মিঠুন/রোমেল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com