হেলিকপ্টারে চড়ে গোপালগঞ্জে সৌদি নাগরিক
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ২৩:০৩
হেলিকপ্টারে চড়ে গোপালগঞ্জে সৌদি নাগরিক
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সৌদি আরবের নাগরিক তার কর্মচারীর বিয়েতে যোগ দিতে গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া গ্রামে এসেছেন।


২৭ সেপ্টেম্বর, বুধবার সকালে সৌদি আরব থেকে বাংলাদেশে আসেন সৌদি নাগরিক মি. আবু বন্দর। পরে ভাড়া করা হেলিকপ্টারে কর্মচারী রাশেদুল শেখের বাড়িতে আসেন। সৌদি এই নাগরিককে দেখতে রাশেদুলের আত্মীয়-স্বজন আর গ্রামবাসী ভিড় করে কাজুলিয়া গ্রামের পল্লীমঙ্গল ইউনাইটেড একাডেমি এন্ড কলেজে মাঠে। সেখানে তাকে ফুলেল শুভেচ্ছা জানান হয়। কর্মচারীর বিয়ের দাওয়াতে সৌদি নাগরিকের বাংলাদেশে আসায় অনেকেই অবাক হয়েছেন।


স্থানীয় সুত্রে জানা গেছে, রাশেদুল শেখ দীর্ঘ ৭/৮ বছর ধরে সৌদি আরবের রিয়াদের নাদিম এলাকার বাসিন্দা মি. আবু বন্দরের মালিকানাধীন ব্যবসা প্রতিষ্ঠানে চাকরি করছেন। চাকরির সুবাদে মালিকের সঙ্গে সুসম্পর্ক গড়ে উঠেছে তার।


নিজ কর্মীর বাড়ি বাংলাদেশে এসে মি. আবু বন্দর বেশ উৎফুল্ল। এখানে আসতে পেরে তার খুবই ভালো লেগেছে এবং এখনকার মানুষের ভালোবাসা তাকে মুগ্ধ করেছে বলে তিনি জানান।


উল্লেখ্য, আগামী ৫ অক্টোবর রাশেদুল শেখের বিয়ের অনুষ্ঠান হবে। কোটালীপাড়া উপজেলার রাতাইল গ্রামে অনুষ্ঠিত বিয়ের অনুষ্ঠানে মি. আবু বন্দর বরযাত্রী হবেন বলেও জানা গেছে।


সৌদি প্রবাসী লালন শেখ বলেন, আমার কফিল (মালিক) আমার ভাতিজার বিয়ের দাওয়াত খেতে আমাদের বাড়িতে এসেছে। আমার ভাতিজাও আমার কফিলের প্রতিষ্ঠানে চাকরি করে। তিনি আমাদের বাড়িতে দুই সপ্তাহের মত থাকবেন। পরে আমি আর আমার কফিল একসাথে সৌদি ফিরে যাব।


কাজুলিয়া গ্রামের রফিক শেখ বলেন, এর আগে কখনো কেউ আমাদের গ্রামে হেলিকপ্টারে করে আসেনি। আমাদের গ্রামের ছেলে লালন শেখের সঙ্গে এসেছেন তিনি। আমরা খুবই খুশি হয়েছি হেলিকপ্টার দেখে।


বিবার্তা/সঞ্জয়/রোমেল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com