৬ দাবি পূরণ না হলে কর্ম বিরতির ঘোষণা বিসিএস সাধারণ শিক্ষা সমিতির
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৫১
৬ দাবি পূরণ না হলে কর্ম বিরতির ঘোষণা বিসিএস সাধারণ শিক্ষা সমিতির
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সারাদেশের ন্যায় নরসিংদীতে সংবাদ সম্মেলন করে ৬ দাবি পূরণের আহ্বান জানিয়েছে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি নরসিংদী জেলা শাখা।


২৬ সেপ্টেম্বর, মঙ্গলবার দুপুরে নরসিংদী সরকারী কলেজের সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলন করা হয়। দাবি পূরণ না হলে কর্মবিরতির ঘোষণা দেয়া হয় সংবাদ সম্মেলনে।


সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি নরসিংদী জেলা শাখার সভাপতি প্রফেসর সিরাজ উদ্দিন ভূইয়া ৬ টি দাবি তুলে ধরেন।


এসব দাবির মধ্যে রয়েছে, ক্যাডার কম্পোজিশন সুরক্ষা, পদোন্নতি, পদসৃজন, স্কেল আপগ্রেডেশন, আন্ত:ক্যাডার বৈষম্য নিরসন ও পেশাভিত্তিক মন্ত্রণালয় চালু করা। এসব দবি পূরণ না হলে আগামী ২ অক্টোবরে কর্মবিরতি পালনের ঘোষণা দেয়া হয়। এরপরও যদি দাবি না মেনে নেয়া হয় ১০ অক্টোবর থেকে টানা ৩ দিনের কর্মবিরতির হুশিয়ারি দেন বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের শিক্ষকরা।


বিসিএস সাধারণ শিক্ষা সমিতি নরসিংদীর সাধারণ সম্পাদক আব্দুল হালিমের সঞ্চালনায় এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোস্তাক আহমেদ, কলেজের উপাধ্যক্ষ সিরাজ উদ্দিন ভূইয়া, শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজের উপাধ্যক্ষ নাসিমা আক্তার, নরসিংদী সরকারি মহিলা কলেজের সহযোগী অধ্যাপক ড. মুহাম্মদ সোহরাওয়ার্দী, নরসিংদী সরকারি কলেজের সহকারী অধ্যাপক সাখাওয়াত হোসেন লাভলুসহ জেলার বিভিন্ন সরকারি কলেজের অর্ধশত শিক্ষক।


বিবার্তা/কামাল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com