নোয়াখালীতে হত্যা মামলার আসামি হত্যায় গ্রেফতার ৩
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২৩, ১৬:২৯
নোয়াখালীতে হত্যা মামলার আসামি হত্যায় গ্রেফতার ৩
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নে মোটরসাইকেল যোগে তুলে নিয়ে আবদুল লতিফ মিন্টুকে (৪৫) পিটিয়ে ও কুপিয়ে হত্যার ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।


১২ সেপ্টেম্বর, মঙ্গলবার দুপুরে গ্রেফতারের তথ্যগুলো নিশ্চিত করেছেন নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।


গ্রেফতারকৃত আসামিরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার মহাবুল্লাপুর গ্রামের জাফর আহম্মদ ছেলে জাহাঙ্গীর আলম প্রকাশ কালা বাবু (২৬), দেবকালা গ্রামের আবুল খায়েরের ছেলে ফিরোজ আহম্মদ প্রকাশ রাকিব (২০) ও চাঁনকাশিমপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে রাসেল প্রকাশ শিশু রাসেল (২৭)। যার মধ্যে রাকিব ও কালা বাবুকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এবং শিশু রাসেলকে গ্রেফতার করেছে পুলিশ।


জানা গেছে, মিন্টু হত্যাকাণ্ডের পর বিভিন্ন তথ্যের ভিত্তিতে সোমবার দিবাগত রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত গোপালপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে র‌্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের একটি দল ও বেগমগঞ্জ মডেল থানা পুলিশ। অভিযানকালে রাতে গোপালপুর থেকে শিশু রাসেলকে গ্রেফতার করে পুলিশ। অপরদিকে মঙ্গলবার ভোরে গোপালপুর ইউনিয়নের পৃথকস্থান থেকে বাবু ও রাকিবকে গ্রেফতার করে র‌্যাব। তবে এসময় হত্যায় ব্যবহৃত কোনো অস্ত্র উদ্ধার করা সম্ভব হয়নি।


জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, আবদুল লতিফ মিন্টু হত্যার ঘটনায় স্থানীয় গ্রাম পুলিশ (চৌকিদার) বেলাল বাদি হয়ে অজ্ঞাত একাধিক ব্যক্তিকে আসামি করে বেগমগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেফতারকৃত তিনজনকে বেগমগঞ্জ থানার মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।


প্রসঙ্গত, গত সোমবার বিকেল ৩টার দিকে গোপালপুর ইউনিয়নের কবির বাজার এলাকায় আবদুল লতিফ মিন্টুর গতিরোধ করে মোটরসাইকেলে আসা কয়েকজন দুর্বৃত্ত। এসময় তারা মিন্টুকে এলোপাথাড়ি পিটিয়ে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। পরে সন্ধ্যা ৭টার দিকে মিন্টুকে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় মহাবুল্লাপুর গ্রামের সড়কের পাশে ফেলে যায় সন্ত্রাসীরা। খবর পেয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশ মিন্টুকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার নির্দেশ দেয় কর্তব্যরত চিকিৎসক। তাকে ঢাকা মেডিকেলে নেয়ার পথে রাত ১০টার দিকে মারা যায় মিন্টু। নিহত মিন্টু ২০২২ সালের ৭ জুলাই গোপালপুর ইউনিয়নে উপজেলা ছাত্রলীগের সদস্য হাসিবুল বাশারকে (২৫) কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় ৫নং আসামি ছিলেন।


বিবার্তা/সবুজ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com