রোহিঙ্গা ক্যাম্প থেকে অপহৃত ৪ বছরের শিশু উদ্ধার: আটক ৩
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৫০
রোহিঙ্গা ক্যাম্প থেকে অপহৃত ৪ বছরের শিশু উদ্ধার: আটক ৩
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে অপহৃত ৪ বছরের এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণের সাথে জড়িত এক রোহিঙ্গা নারীসহ ৩ জনকে আটক করা হয়।


রোববার (৩ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন উখিয়া সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ রাসেল।


তিনি জানান, গেলো বুধবার সকাল ১১টার দিকে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-১৬ থেকে ২০ টাকার লোভ দেখিয়ে রোহিঙ্গা শিশু রায়হানকে অপহরণ করে। অপহৃত শিশুকে নিয়ে যায় টেকনাফ মোছনি রেজিস্ট্রার ক্যাম্পের পিছনের গহীন পাহাড়ে। তারপর শিশুকে মারধরের শব্দ শুনিয়ে পরিবার থেকে ২ লাখ টাক্র মুক্তি দাদি করে অপহরণকারীরা।


উখিয়া থানা পুলিশ শিশু অপহরণের বিষয়টি জানার পর টেকনাফের জামতলী রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে মূল অপহরণকারী সাদেককে আটক করে।


পরে সাদেকের কাছ থেকে তথ্য নিয়ে মোছনি ক্যাম্প থেকে রোহিঙ্গা শিশু রায়হানকে উদ্ধার করে পুলিশ। এই ঘটনার সাথে জড়িত এক রোহিঙ্গা নারীসহ আরো একজনকে আটক করা হয়।


রবিবার উদ্ধার হওয়া শিশুকে পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ জানায়, অপহরণকারী সাদেক মোহাম্মদ ফায়সাল ও রুকসানার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


বিবার্তা/ফরহাদ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com