শোককে শক্তিতে পরিণত করে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পথে এগিয়ে যেতে হবে: দোলন
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০২৩, ১০:৩০
শোককে শক্তিতে পরিণত করে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পথে এগিয়ে যেতে হবে: দোলন
আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লালিত স্বপ্ন বাস্তবায়নে শোককে শক্তিতে পরিণত করে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পথে এগিয়ে যেতে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সহ-সভাপতি, সমাজ সেবামূলক সংগঠন কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলন।


তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ হয়ে ওঠবে স্মার্ট ও আধুনিক। তাই আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে ফরিদপুরের আলফাডাঙ্গায় এক আলোচনা সভা, দোয়া মাহফিল ও বৃক্ষ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বানা এম এ মজিদ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বানা ইউনিয়ন কৃষকলীগ এ অনুষ্ঠানের আয়োজন করে।


দোলন দীর্ঘদিন ধরেই এই অঞ্চলের মানুষের জীবন-মান উন্নয়নে ও দুঃখ দুর্দশায় মানুষের পাশে থেকে কাজ করে চলেছেন। তিনি ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।


আরিফুর রহমান দোলন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল বাংলাদেশকে ‘সোনার বাংলা’ হিসেবে গড়ে তুলে মানুষের মুখে হাসি ফোটানো। স্বাধীনতার পর তিনি তাঁর স্বপ্ন বাস্তবায়নে সমাজের সর্বস্তরের মানুষকে নিয়ে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড শুরু করেন। কিন্তু ১৯৭৫ সালের ১৫ আগস্ট অকৃতজ্ঞ নর ঘাতকদের নির্মম বুলেট তাঁর সেই স্বপ্ন পূরণ স্তব্ধ করে দেয়। জাতির পিতাকে তার পরিবারের সদস্যসহ হত্যা করা হয়। সেদিন ভাগ্যক্রমে বেঁচে যান তার দুই মেয়ে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহানা।


ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এই সমাজসেবক বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আসার পর জাতির পিতা সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়নে নিরলস কাজ করে চলেছেন। পিতা হারানোর যে শোক সেই শোককে শক্তিতে পরিণত করে আগামীতে আবারও শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে এবং বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের পথে এগিয়ে যেতে হবে।


বানা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আহাদুজ্জামান আহাদের সভাপতিত্বে ও বানা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ কোবাদ হোসের পরিচালনায় সভায় আরও বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকবাল হাসান চুন্নু, উপজেলা কৃষক লীগের আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেতা আহসান হাবীব হাসান শিকদার, উপজেলা কৃষক লীগের সদস্য সচিব খান আমিরুল ইসলাম, বানা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক হাদী সোলায়মান, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান বটু, বানা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও বানা ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম কুদ্দুস, সাবেক সদস্য মিন্টু, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক নাজমুল ইসলাম রানা, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর কবির, বানা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবু তালেব মোল্যা, বানা ইউনিয়ন কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক ওলিয়ার মল্লিক, বানা ইউনিয়ন কৃষকলীগ নেতা ইমরান মিয়া, বানা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিব হাসান, সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ রোহানুল ইসলাম রাতুল প্রমুখ।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com