সাভারে ডিবি পরিচয়ে প্রবাসীর স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ মালামাল লুট
প্রকাশ : ২৯ আগস্ট ২০২৩, ১৪:৩১
সাভারে ডিবি পরিচয়ে প্রবাসীর স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ মালামাল লুট
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে ডিবি পুলিশ পরিচয়ে এক সৌদি প্রবাসীকে অস্ত্রের মুখে তুলে নিয়ে স্বর্ণালঙ্কার,নগদ টাকাসহ প্রায় ১৭ লক্ষ টাকার মালামাল লুট করেছে ডাকাতরা।


২৮ আগস্ট, সোমবার সকাল দশ টার দিকে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুরের মধুমতি মডেল টাউনের সামনে এঘটনা ঘটে। এর আগে ওই এলাকায় একই কায়দায় ডিবি পুলিশ পরিচয়ে এক স্বর্ণ ব্যবসায়ীকে গাড়ি থেকে তুলে নিয়ে ৬৫ ভরি স্বর্ণালঙ্কার লুটে নেয় ডাকাতরা।


এঘটনায় এখন পর্যন্ত পুলিশ সেই স্বর্ণালঙ্কার উদ্ধার বা এর সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি।


সৌদি প্রবাসীর স্ত্রী কানিজ জানায়, তার স্বামী রুবেল মাহমুদ গতকাল সৌদি আরব থেকে নিজের ছেলেকে সার প্রাইজ দেওয়ার জন্য পরিবারের সদস্যদের না জানিয়ে গতকাল সকাল আটটার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করেন। পরে তিনি বিমান বন্দর থেকে একটি ট্যাক্সিক্যাব ভাড়া করেন সাভারের ব্যাংক টাউন এলাকায় বাড়িতে আসার জন্য। এসময় ট্যাক্সিক্যাবটি বিমান বন্দরের কিছুটা দূরে গিয়ে এর চালক বলেন আমি অসুস্থ যেতে পারবো না আপনি অন্য গাড়ি ভাড়া নিয়ে যান। পরে তিনি ট্যাক্সিক্যাব থেকে নেমে একটি সিএনজি ভাড়া করেন।


এসময় সিএনজিটি ঢাকা আরিচা মহাসড়কের সাভারের বলিয়ারপুরের মধুমতি মডেল টাউনের সামনে পৌঁছলে ছয় জনের একটি ডাকাত দল ডিবি পুলিশ পরিচয় দিয়ে সিএনজিটি থামিয়ে তাকে মাইক্রোবাসে তুলে হাত পা বেধে সিএনজি থেকে লাগেজ নিয়ে দশ ভরি স্বর্ণালঙ্কার, দুটি মোবাইল ফোন, নগদ এক লক্ষ বিশ হাজারটাকাসহ প্রায় ১৭ লক্ষ টাকার মালামাল লুটে নিয়ে মারধর করে রাতে কেরানীগঞ্জ এলাকায় চলন্ত মাইক্রোবাস থেকে রুবেলকে ফেলে দেয় ডাকাতরা।


পরে গভীর রাতে স্থানীয় লোকজন তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে তার পরিবারের সদস্যদের খবর দিলে তারা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করেন।


খবর পেয়ে সাভার মডেল থানা ও ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবি ঘটনাস্থল পরিদর্শন করেছে। মহাসড়কটিতে ডাকাতি ছিনতাই বেড়ে যাওয়ায় স্থানীয়রা উদ্বেগ প্রকাশ করেছেন।


অপরদিকে, ঢাকা আরিচা মহাসড়কের সাভারের রাজফুলবাড়িয়া বাসষ্ট্যান্ড এলাকায় তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের তিন নং ওয়ার্ডের মেম্বার আব্দুল মান্নান ও আওয়ামী লীগ নেতা বাবুলকে চা পাতি দিয়ে পিটিয়ে সাত জনের একদল মুখোশধারী ডাকাত দল নগদ টাকা ও মোবাইল ফোন লুটে নিয়েছে। এঘটনায় সাভার মডেল থানায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, অপরাধীদের গ্রেফতারে অভিযান চলছে।


বিবার্তা/শরীফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com