মেয়র হানিফ ফ্লাইওভারে এক বাইকের ধাক্কায় অপর বাইকার নিহত
প্রকাশ : ২৫ আগস্ট ২০২৩, ১৮:১২
মেয়র হানিফ ফ্লাইওভারে এক বাইকের ধাক্কায় অপর বাইকার নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর যাত্রাবাড়ীতে মেয়র হানিফ ফ্লাইওভারে মোটর বাইকে যাওয়ার সময় অপর একটি বাইকের ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে মোহাম্মদ জাবের হোসেন ( ৩৫) নামে এক বাইকার নিহত হয়েছেন।


শুক্রবার (২৫ আগস্ট) বেলা আড়াইটার দিকে এই দুর্ঘটনা ঘটে। ইমরান হোসেন নামে একজন পথচারী আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে তিনটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা পথচারী জানান। আজ বিকেলে হানিফ ফ্লাইওভারের উপর দিয়ে ধোলাইপাড়ের দিকে মোটরবাইক চালিয়ে যাওয়ার সময় অপর একটি মোটর বাইক ধাক্কা দিলে সে নিয়ন্ত্রণ হারিয়ে বাইক থেকে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


ঢামেক পুলিশ ফাড়ির ইনচার্জ মো; বাচ্চু মিয়া বলেন , আজ বিকেলে যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারের ওপর জাবের নামে এক ব্যক্তি মোটরবাইক চালিয়ে যাওয়ার সময় অপর একটি বাইকের ধাক্কায় গুরুতর আহত হন। ইমরান নামে এক পথচারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আমারা তার পকেটে থাকা জাতীয় পরিচয়পত্র দেখে তার নাম পেয়েছি জাবের হোসেন। তার বাসা ১২১১, আশরাফাবাদ কামরাঙ্গীরচর।


তিনি আরো বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে। বিষয়টি যাত্রাবাড়ী থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com