ব্রাহ্মণবাড়িয়ায় ৩ অপহরণকারী গ্রেফতার, টেম্পু ব্যাপারী উদ্ধার
প্রকাশ : ২০ আগস্ট ২০২৩, ২১:১৫
ব্রাহ্মণবাড়িয়ায় ৩ অপহরণকারী গ্রেফতার, টেম্পু ব্যাপারী উদ্ধার
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় ৩ অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৯ আগস্ট) রাতে জেলার কসবা উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় অপহরণ হওয়া টেম্পু বেপারীকে উদ্ধার করে পুলিশ।


গ্রেফতার মো. ফারুক মিয়া (৪৫) জেলার কসবা উপজেলার বাদৈর এলাকার ফজলুর রহমানের ছেলে, একই উপজেলার কুইয়াপানিয়া এলাকার বাদশা মিয়ার ছেলে জাহের মিয়া প্র. বোচন (৫৫) ও খিদিরপুর এলাকার হান্নান মিয়ার ছেলে মাহবুবুর রহমান (২৬)। উদ্ধার হওয়া টেম্পু বেপারী (২৬) জামালপুর জেলার ইসলামপুর উপজেলার পলবান্ধা বেপারী পাড়া এলাকার মো. আব্দুল সালাম বেপারীর ছেলে। সে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে ভাড়া বাসায় বসবাস করেন।


ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মো. আসলাম হোসেন জানান, গত বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকাল ১০টার দিকে জেলা শহরের কাউতলী ব্রিজের উপর থেকে টেম্পু বেপারীকে জোড় করে মাইক্রোতে তুলে নিয়ে যায় অপহরণকারীরা। পরে অপহরণকারীরা তার পরিবারের সদস্যদের কাছে মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের টাকা না দিলে তাকে হত্যার হুমকি দেয় অপহরণকারীরা।


টেম্পু বেপারীর পরিবার ভয়ে অপহরণকারীদের কথা মত ১ লাখ টাকা পাঠায়। পরে টেম্পু বেপারীর পরিবার পুলিশের সাথে যোগাযোগ করলে, পুলিশ টেম্পু বেপারীকে উদ্ধারের চেষ্টা চালায়। পরে পুলিশ তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে কসবা উপজেলার সীমান্তবর্তী এলাকায় অভিযান পরিচালনা করে টেম্পু বেপারীকে উদ্ধার করে ও ৩ অপহরণকারীকে গ্রেফতার করে।


এ সময় মুক্তিপণের ১ লাখ টাকাও উদ্ধার করা হয়। এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। ২০ আগস্ট, রবিবার দুপুরে গ্রেফতারকৃত ৩ আসামিকে আদালতে পাঠানো হয়েছে।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com