রামপালে নাশকতার অভিযোগে আটক ৮
প্রকাশ : ১৪ আগস্ট ২০২৩, ২০:১৫
রামপালে নাশকতার অভিযোগে আটক ৮
মোংলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রামপাল থানা পু্লিশ অভিযান চালিয়ে নাশকতা সৃষ্টির ষড়যন্ত্র ও ধ্বংসাত্মক কার্যকলাপের অভিযোগে ৮ জনকে আটক করেছে।


১৩ আগস্ট, রবিবার রাতে ভাগা বেতকাটা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়।


আটককৃতদের কাছ থেকে ২টি অবিষ্ফোরিত ককটেল, বিষ্ফোরিত ককটেলের ৭টি জালের কাঠি, ৮টি লোহার রড, ১৩টি লাঠি ও হাসুয়া উদ্ধার করা হয়েছে। রামপাল থানা পুলিশের এসআই শেখ মো. আসগর আলী বাদী হয়ে রামপাল থানায় একটি মামলা দায়ের করেছেন। আটককৃতদের বাগেরহাটের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


আটককৃতরা হলেন, উপজেলার শোলাকুড়া গ্রামের গাজী মাহাবুব আলমের পুত্র গাজী আরাফাত আলম (৩৫), কাশিপুর গ্রামের আমজাদ আলীর পুত্র তারিকুল ইসলাম (৪৬), সোনাকুড় গ্রামের এজাহার উদ্দিনের পুত্র মো. আলমগির হোসেন (৪৮), গৌরম্ভা গ্রামের মৃত রশিদ আকুন্জীর পুত্র মো. মাহাফুজ আকুন্জী (৪৫), বর্ণি গ্রামের মৃত শেখ মহিউদ্দিনের পুত্র শেখ খবির উদ্দিন (৫২), কদমদী গ্রামের মতলুব হোসাইনের পুত্র মোস্তাফিজুর রহমান (৪২), বারুইপাড়া গ্রামের মৃত আলম মোল্লার পুত্র মোল্লা আ. রাজ্জাক (৫৮) ও বাশতলী গ্রামের হাজি হাবিবুল্লাহর পুত্র মো. জুলফিকার আলী (৪৫)।


রামপাল থানার ওসি এসএম আশরাফুল আলম জানান, রবিবার (১৩ আগষ্ট) রাত সাড়ে ৮টায় ভাগা বেতকাটা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে আসামিরা জড়ো হয়। তারা নাশকতা সৃষ্টির যড়যন্ত্র ও ধ্বংসযজ্ঞ চালোনোর উদ্দেশ্যে সমবেত হওয়া সহ বিস্ফোরক পদার্থ মজুত করা, হেফাজতে রাখা ও বিস্ফোরণ ঘটানোসহ সহায়তা করার অপরাধে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। ওই সময় অন্য আসামিরা দ্রুত পালিয়ে যায়।


এ ঘটনায় রামপাল থানায় ১৮ জনসহ আরো ১৫/২০ জনকে অজ্ঞাতনামা আসামি করে তাদের নামে মামলা দায়ের করা হয়েছে। বাকী আসামিদের আটকের চেষ্টা চলছে। আটককৃতদের সোমবার (১৪ আগষ্ট) দুপুর ৩টায় গ্রেফতার দেখিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/রানা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com