গোলাপগঞ্জে ইয়াবা বিক্রির সময় গ্রেফতার ৪
প্রকাশ : ১৩ আগস্ট ২০২৩, ২০:২০
গোলাপগঞ্জে ইয়াবা বিক্রির সময় গ্রেফতার ৪
গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটের গোলাপগঞ্জ পৌর এলাকার খাসিখাল নামক স্থান থেকে ইয়াবা বিক্রি করতে যাওয়ার সময় মা-ছেলেসহ ৪ জনকে শনিবার (১২ আগস্ট) দুপুর আড়াইটার দিকে গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।


গ্রেফতারকৃতরা হলো- পৌর এলাকার রণকেলী উত্তর গ্রামের কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী জামিল আহমদের ছেলে রিমুল আহমদ (২৮), জামিল আহমদের স্ত্রী রলি বেগম (৪২), একই এলাকার মৃত ওয়াহাব আলীর ছেলে স্বপন (২৮) ও টিকরবাড়ি গ্রামের মৃত জমসেদ আলীর ছেলে গৌছ উদ্দিন (৪৭)।


পুলিশ সূত্রে জানা যায়, শনিবার খাসিখাল থেকে প্রাইভেটকারযোগে ইয়াবা বিক্রির উদ্দেশ্যে সিলেটের দিকে রওয়ানা হচ্ছে তথ্যটি জানার সাথে সাথে খাসিখাল ব্রিজের ওপর চেকপোস্ট বসায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ব্রিজের একটু দূরে প্রাইভেটকার থামিয়ে কুখ্যাত মাদক ব্যবসায়ী জামিল দৌড়ে পালিয়ে যায়। তৎক্ষনাৎ পুলিশ গিয়ে গাড়িটি আটক করে। পরে গাড়িতে তল্লশী চালিয়ে ১১০ পিস ইয়াবা উদ্ধার করে। এসময় গাড়িতে থাকা আসামিদের গ্রেফতার করা হয়। সেই সাথে ইয়াবা বহনকাজে ব্যবহৃত প্রাইভেটকারটিও আটক করা হয়।


গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার উপপরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র সরকার বলেন, কুখ্যাত মাদক ব্যবসায়ী রিমুলের বিরুদ্ধে কমপক্ষে ৬টি মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে এবং পলাতক আসামি জামিল আহমদ ডজনখানেকেরও অধিক মাদক মামলার চার্জশীটভুক্ত আসামি। গ্রেফতারকৃতদের রবিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/আজিজ/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com