শরণখোলায় চাঞ্চল্যকর মা-মেয়ে হত্যায় গ্রেফতার ৩
প্রকাশ : ১২ আগস্ট ২০২৩, ২১:০৫
শরণখোলায় চাঞ্চল্যকর মা-মেয়ে হত্যায় গ্রেফতার ৩
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের শরণখোলায় চাঞ্চল্যকর মা-মেয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামিসহ তিন সহোদরকে গ্রেফতার করেছে পুলিশ।


১২ আগস্ট, শনিবার সকালে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার ধানসাগর ইউনিয়নের পশ্চিম রাজাপুর গ্রামের মনির হাওলাদার (৪২), নেহারুল হাওলাদার (৪৮) ও মিলন হাওলাদার (৪০)। এরা ওই গ্রামের আ. সামাদ হাওলাদারের ছেলে।


এর আগে, সকালে নিহত পাপিয়া বেগমের ভাই আল-আমীন খলিয়া বাদি হয়ে মনির হাওলাদারকে প্রধান আসামি করে তার অন্য দুই ভাইসহ সাত জনের নামে হত্যা মামলা দায়ের করেন।


শরণখোলা থানার ওসি মো. ইকরাম হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করে বিবার্তাকে জানান, মা-মেয়ে হত্যার ঘটনায় ৭ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। ময়না তদন্তের জন্য মা-মেয়ের লাশ বাগেরহাট জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বায়ক ইনেসপেক্টার বাবুল আক্তার বিবার্তাকে জানান, জোড়া খুনের ঘটনায় শনিবার সকালে শরণখোলা থানায় ৩০২/৩৪ ধারায় হত্যা মামলা দায়ের হয়েছে। মামলার প্রধান আসামিসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। শিগগিরই এই হত্যাকাণ্ডের সঠিক রহস্য উদ্ঘাটন করা সম্ভব হবে বলেও জানান তিনি।


প্রসঙ্গত, শুক্রবার (১১ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার রায়েন্দা ইউনিয়নের উত্তর রাজাপুর গ্রামে ঘটে মা-মেয়ের নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা। খুনিরা সন্ধ্যারাতে ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে মা-মেয়েকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মারা যায় মেয়ে সাওদা জেমী (৫)। হাসপাতালে নেয়ার পথে মারা যান মা পাপিয়া বেগম (৩৫)।


বিবার্তা/রাজু/রোমেল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com