গংগাচড়ায় ঘর ও জমি প্রদান উপলক্ষ্যে সংবাদ সম্মেলন
প্রকাশ : ০৮ আগস্ট ২০২৩, ১৫:৪০
গংগাচড়ায় ঘর ও জমি প্রদান উপলক্ষ্যে সংবাদ সম্মেলন
গংগাচড়া (রংপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুজিববর্ষে ‌‌‘বাংলাদেশের একজন মানুষও ভূমিহীন ও গৃহহীন থাকবে না’ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ ঘোষণা বাস্তবায়নের লক্ষ্যে রংপুরের গংগাচড়া উপজেলায় ১ম পর্যায়ে ১০০টি, ২য় পর্যায়ে ১০০টি, ৩য় পর্যায়ে ২০০টি ও ৪র্থ পর্যায় (১ম ধাপে) ৮৬ টি গৃহের কাজ সম্পন্ন ও উপকারভোগীদের নিকট গৃহ হস্তান্তর করা হয়।


আগামী ৯ আগস্ট মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক গংগাচড়া উপজেলায় ১১৪টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর করা হবে।


গংগাচড়া উপজেলায় বরাদ্দ প্রাপ্ত ২০০টি ঘরের মধ্যে আলমবিদিতর ইউনিয়নের খামার মোহনা মৌজায় ৪৬টি, লক্ষিটারী ইউনিয়নের জয়রাম ওঝা মৌজায় ৫১টি, গংগাচড়া ইউনিয়নের নিলকচন্ডী মৌজায় ৩৫টি এবং নোহালী ইউনিয়নের পূর্ব কচুয়া মৌজায় ৬০টি ঘরের কাজ সম্পন্ন হয়েছে। উদ্বোধনের দিন উপকারভোগীদের মাঝে গৃহ প্রদানের সময় কবুলিয়ত দলিল ও নামজারি কপি হস্তান্তর করা হবে।


উল্লেখ্য, মাননীয় প্রধানমন্ত্রী আগামী ০৯ আগস্ট ২০২৩ তারিখে সারাদেশে ২২,১০১টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ২ শতাংশ জমিসহ গৃহ হস্তান্তর করবেন।


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নাহিদ তামান্না, সহকারী কমিশনার ভূমি নয়ন কুমার সাহা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া বেগম, উপজেলা মৎস্য কর্মকর্তা দিপা রানী বিশ্বাস,সমবায় কর্মকর্তা আবতাবুজ্জামান চয়ন সহ গংগাচড়া উপজেলার সাংবাদিকবৃন্দ।


বিবার্তা/নাহিদ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com