লক্ষ্মীপুরে ডেঙ্গুতে এক নারীর মৃত্যু, বাড়ছে আক্রান্তের সংখ্যা
প্রকাশ : ০৮ আগস্ট ২০২৩, ১৫:৩০
লক্ষ্মীপুরে ডেঙ্গুতে এক নারীর মৃত্যু, বাড়ছে আক্রান্তের সংখ্যা
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে হনুফা বেগম (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার (৭ আগস্ট) দিবাগত রাত ১ টার দিকে নোয়াখালীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।


এদিকে গত ২৪ ঘণ্টায় লক্ষ্মীপুরের ৫ উপজেলায় ৫৯ জন রোগী শনাক্ত হয়েছে। বর্তমানে সদর হাসপাতাল ও ৪ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৮০ জন রোগী চিকিৎসাধীন রয়েছে।


নিহত হনুফা সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের সদস্য ওবায়দুল হক হিরনের স্ত্রী। তার বাবার বাড়ি কিশোরগঞ্জ জেলায়।


ইউপি সদস্য ওবায়দুল হক হিরন জানান, গত কয়েকদিন ধরে তার স্ত্রী হনুফা অসুস্থ ছিলেন। শুরুতে বাড়িতে রেখেই তাকে চিকিৎসা দেওয়া হয়। সোমবার রাত ৮টার দিকে অবস্থার অবনতি হলে তাকে নোয়াখালীর চৌরাস্তা প্রাইম হসপিটালে নিয়ে যাওয়া হয়। সেখানে পরীক্ষা করে তার ডেঙ্গু জ্বর ধরা পড়ে। ওই হাসপাতালের চিকিৎসকরা তাকে ঢাকায় নিয়ে যাবার পরামর্শ দেয়। এরই মধ্যে তার স্ত্রী হনুফা মারা যান।


সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, ৯৯ জন ডেঙ্গু আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দিন দিন রোগীর সংখ্যা বাড়ছে।


লক্ষ্মীপুর জেলা সিভিল সার্জন (সিএস) আহাম্মদ কবীর বলেন, হনুফা বেগম লক্ষ্মীপুরে কোথাও চিকিৎসা নেননি। তিনি নোয়াখালীর একটি হাসপাতালে মারা গেছেন। তার মৃত্যু দুঃখজনক। লক্ষ্মীপুরের হাসপাতালগুলোতে এখনো পর্যন্ত কোন রোগী মারা যাননি। আমরা রোগীদের সর্বোচ্চ চিকিৎসা দিচ্ছি।


বিবার্তা/সুমন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com