‘পাবনা জেলা প্রশাসকের দায়িত্ব গ্রহণ করে বুঝতে পারছি পাবনার মানুষ ভাল’
প্রকাশ : ০৭ আগস্ট ২০২৩, ১৫:০৯
‘পাবনা জেলা প্রশাসকের দায়িত্ব গ্রহণ করে বুঝতে পারছি পাবনার মানুষ ভাল’
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনার নবাগত জেলা প্রশাসাক মু. আসাদুজ্জামান বলেছেন, ১৮২৮ সালে প্রতিষ্ঠিত পাবনা একটি ঐতিহ্যবাহী জেলা। এ জেলা উত্তরবঙ্গের প্রবেশদ্বার হিসেবে খ্যাত। বর্তমান দেশের মহামান্য রাষ্ট্রপতি এ জেলা থেকে নির্বাচিত হয়েছেন। আমি অল্প দিন হলো পাবনা জেলা প্রশাসকের দায়িত্ব গ্রহণ করে বুঝতে পারছি পাবনার মানুষ ভাল।


৭ আগস্ট, সোমবার বেলা ১২টায় পাবনা থেকে প্রকাশিত অনলাইন পত্রিকা দৈনিক এরোমনি প্রতিদিন ও পাবনা সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎকালে নবাগত পাবনা জেলা প্রশাসক পাবনা সম্পর্কে এ কথা বলেন।


এসময় দৈনিক এরোমনির পক্ষ থেকে শোকের মাসে নবাগত জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান কে ‘বঙ্গবন্ধু রচিত অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারের রোজ নামচা’ এবং শেখ হাসিনা রচিত ‘মুজিব বাংলার বাংলা মুজিবের’ গ্রন্থগুলো সৌজন্য উপহার স্বরূপ তার হাতে তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন, দৈনিক এরোমনি প্রতিদিনের প্রকাশক ও সম্পাদক এবং এসএম ল্যাবরেটরিজ এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ মো. মাহবুবুল আলম ফারুক, পাবনা সাংবাদিক ফোরামের সভাপতি ও বার্তা সংস্থা আইএনএস এর প্রধান সম্পাদক মো. হাসান আলী, দৈনিক এরোমনি প্রতিদিনের বার্তা সম্পাদক ও পাবনা সাংবাদিক ফোরামের সহ-সাধারণ সম্পাদক নবী নেওয়াজ, দৈনিক এরোমনি প্রতিদিনের স্টাফ রিপোর্টার ও পাবনা সাংবাদিক ফোরামের পাবনা সদর ইউনিটির সাধারণ সম্পাদক পলাশ হোসেন, এসএম ল্যাবরেটরিজ এর অর্থ ও হিসাব বিভাগের প্রধান মো. মিজানুর রহমান, চ্যানেল ২৩ পাবনা প্রতিনিধি হুয়ন রাশেদ প্রমুখ।


বিবার্তা/পলাশ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com