পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু
প্রকাশ : ০৬ আগস্ট ২০২৩, ১৮:৫৭
পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু
গংগাচড়া (রংপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রংপুরের গংগাচড়ার আলমবিদিতর ইউনিয়ন এর চওড়াপাড়া গ্রামে বাড়ির সামনের পুকুরের পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হয়েছে।


৬ আগস্ট, রবিবার আনুমানিক দুপুর ১২টায় এ মর্মান্তিক দুর্ঘনাটি ঘটে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো বাড়ির সামনে বাঁশ বাগানে খেলতে ছিল দুই ভাই বোন। বাঁশ বাগানের পাশেই পুকুর। তারা দুজনেই সম্পর্কে ফুফাতো/মামাতো ভাইবোন। সায়েদ বাবু (২) এর মা বাড়িতে কাজে ব্যস্ত থাকলেও পিতা আবু তালেব ঢাকায় চাকরি করেন আর রহিমা খাতুন (১.৫) থাকেন নানা বাড়িতে তার বাবা-মা উভয়েই ঢাকায় চাকরি করেন।


আনুমানিক দুপুর ১টা ৩০ মিনিট এ রহিমার মামা বিপুল বাড়িতে এসে ভাগ্নীকে দেখতে না পেয়ে বাড়ির আশপাশে খুঁজতে থাকে। পরে বাড়ির সামনের পুকুর এ দু ভাই-বোন কে পানিতে উল্টো হয়ে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিয়ে দুজনকে পানি থেকে তুলে উপরে নিয়ে আসে বিপুল।


পরে দুই ভাই-বোনের পেটে চাপ দিয়ে পানি বের করার চেষ্টা করেন বিপুল ও উপস্থিত এলাকাবাসী। মুখ দিয়ে পানি বের হলেও দীর্ঘক্ষণ চেষ্টার পরেও আর চোখ খোলেনি সায়েদ বাবু ও রহিমা খাতুন।


সরেজমিন এ উপস্থিত হলে দেখা যায় পুকুরে ভাসছে একটি স্টিল এর বাটি। ধারণা করা হচ্ছে দু-ভাই বোন বাড়ির সামনে বাটি ও মাটি নিয়ে খেলছিলো। কোনোভাবে বাটিটি পানিতে পরে গেলে সায়েদ বাবু বাটিটি তুলতে পানিতে নামে এবং পুকুরে পরে যায়। ভাই ও খেলার সঙ্গীর বিপদ দেখে রহিমাও পানিতে নামে। তারপর দুজনেই পানিতে তলিয়ে যায়।


এ ব্যাপারে গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ দুলাল হোসেন জানান, বিষয়টি খুবই দুঃখজনক, অবুঝ শিশু দুটি খেলতে গিয়েই এ দুর্ঘটনা ঘটে। এ সংক্রান্ত থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা (আনইউজুয়াল ডেথ) রুজু করা হয়েছে।‌


বিবার্তা/নাহিদ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com