রাজবাড়ীতে পুলিশ সুপারের সাথে রিপোর্টার্স ইউনিটির পরিচিতি সভা
প্রকাশ : ৩০ জুলাই ২০২৩, ১৬:৫০
রাজবাড়ীতে পুলিশ সুপারের সাথে রিপোর্টার্স ইউনিটির পরিচিতি সভা
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ী জেলার নবাগত পুলিশ সুপার জি.এম.আবুল কালাম আজাদের সাথে মতবিনিময় ও পরিচিতি সভা করেছে রাজবাড়ী জেলা রিপোর্টার্স ইউনিটি।


৩০ জুলাই, রবিবার বেলা ১টার দিকে পুলিশ সুপার কার্যালয়ে এ মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।


এসময় উপস্থিত ছিলেন, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও যুগান্তরের প্রতিনিধি হেলাল মাহমুদ, সহ-সভাপতি ও মাতৃকণ্ঠের চিফ রিপোর্টার আসহাবুল ইয়ামিন রয়েন, সাধারণ সম্পাদক ও বাংলা টিভির প্রতিনিধি মো. শিহাবুর রহমান, সহ সাধারণ সম্পাদক ও বার্তা-২৪ ও সমকালের বালিয়াকান্দি প্রতিনিধি সোহেল মিয়া, ইত্তেফাকের রাজবাড়ী প্রতিনিধি মাহফুজুুর রহমান, সাংগঠনিক সম্পাদক সময় টিভির প্রতিনিধি আশিকুর রহমান,অর্থ সম্পাদক মো.রফিকুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মোখলেছুর রহমান, কার্যনির্বাহী সদস্য বালিয়াকান্দির ইত্তেফাকের প্রতিনিধি তনু শিকদার সবুজ, দৈনিক বাংলার জেলা প্রতিনিধি মঈনুল হক মৃধা, ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি মীর সামসুজ্জামান সৌরভ, নিউজ-২৪ ও বাংলা-৭১ এর প্রতিনিধি মিঠুন গোস্বামী ও দৈনিক গণসংহতি প্রতিনিধি গোলাম মূর্তনা রিজু।


এসময় পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ বলেন, সম্পূর্ণ পেশাদারিত্বের সাথে তিনি কাজ করবেন। রাজবাড়ীর আইনশৃঙ্খলা পরিস্থিতি যে রকম অবস্থায় রয়েছে, তার থেকে আরো ভালো অবস্থায় নেয়ার চেষ্টা করা হবে। মাদকের ব্যাপারে কোনো আপষ নেই, মাদক নিয়ন্ত্রণে সর্বোচ্চ প্রচেষ্টা চালানো হবে। জেলা শহরে যানজট নিরশন কল্পে পদক্ষেপ নেয়া হবে। ভূঁইফোঁড় সাংবাদিক ও চাঁদাবাজির বিষয়টিও তাদের মাথায় রয়েছে, ওই বিষয়ে কাজ করা হবে।


তিনি আরো বলেন, তার মোবাইল ফোন সব সময় খোলা। যে কোনো বিষয় নিয়ে যে কেউ কল করতে পারবে।চেষ্টা করবেন ওই সকল বিষয় নিরশন করার। এছাড়াও যে কোনো প্রয়োজনে রিপোর্টার্স ইউনিটির সহযোগিতা কামনা করেছেন।


বিবার্তা/মিঠুন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com