হিলি’র আলিহাট ইউনিয়নে টিসিবি পণ্য বিক্রয় শুরু
প্রকাশ : ৩০ জুলাই ২০২৩, ১৫:২৩
হিলি’র আলিহাট ইউনিয়নে টিসিবি পণ্য বিক্রয় শুরু
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের সীমান্তবর্তী হাকিমপুর হিলি উপজেলার আলিহাট ইউনিয়নে দুই হাজার আটশ জন স্বল্প আয়ের মানুষের মাঝে স্বল্প মূল্যে ফ্যামিলি কার্ডের মাধ্যমে টিসিবি পণ্য বিক্রি কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। স্বল্প মূল্য এইসব টিসিবির পণ্য পেয়ে খুশি নিম্ন আয়ের মানুষ। তবে পণ্যের পরিধি বাড়ার দাবি সাধারণ মানুষের।


৩০ জুলাই, রবিবার আলিহাট ইউনিয়নের (১,২,৪) ওয়ার্ড এর জন্য হরিহরপুর বাজারে টিসিবি পণ্য বিক্রির শুভ উদ্বোধন করেন ওই ওয়ার্ডের ইউপি সদস্য সানোয়ার হোসেন লেবু।


টিসিবির পণ্য নিতে আসা ১নং ওয়ার্ডের বাসিন্দা আজিনুর রহমান বলেন, বর্তমানে বাজারে সব পণ্যর দাম বেশি। যা আমাদের মতো মধ্যবিত্ত পরিবারের জন্য খুব কষ্টের বিষয়! তাই কমদামে এইসব পণ্য কিনতে পেরে আমি খুব খুশি। সরকারের এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। সেই সাথে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্যে কামনা করছি।


এসময় উপস্থিত ছিলেন, তদারকি অফিসার উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর আতিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ ও টিসিবি পণ্য বিক্রয় ডিলার মানিক চন্দ্র কর্মকার।


আলিহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় আলিহাট ইউনিয়নের তিনটি পয়েন্টে ২ হাজার ৮শ জন স্বল্প আয়ের মানুষের (ফ্যামিলি কার্ডধারী) মাঝে ২ কেজি মসুর ডাল, ২ লিটার সোয়াবিন তেল ও ৫ কেজি চালসহ প্রতি প্যাকেজ ৪৭০ টাকা দিয়ে বিক্রি করা হচ্ছে। আগামী ৩ দিন পর্যায়ক্রমে ইউনিয়নের ৩ টি পয়েন্ট থেকে এসব টিসিবি পণ্য বিক্রয় করা হবে। ফ্যামিলি কার্ডধারীরা নির্দিষ্ট স্থান থেকে তাদের পণ্য সংগ্রহ করতে পারবে বলে জানান তিনি।


বিবার্তা/রব্বানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com