কুষ্টিয়ায় র‌্যাবের পৃথক অভিযানে মাদকসহ আটক ২
প্রকাশ : ১৯ জুলাই ২০২৩, ১৩:২৯
কুষ্টিয়ায় র‌্যাবের পৃথক অভিযানে মাদকসহ আটক ২
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় র‌্যাবের পৃথক অভিযানে মাদকসহ ২জন আটক হয়েছে। এরমধ্যে কুষ্টিয়ার আইলচারা গ্রামে অভিযান চালিয়ে ৯৫০গ্রাম গাঁজাসহ আলতাব হোসেন রাজু (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।


১৮ জুলাই, মঙ্গলবার রাত সাড়ে ৯টায় সদর উপজেলার আইলচারা গ্রামে অভিযান চালিয়ে মাদকসহ তাকে আটক করা হয়। সে একই উপজেলার বড়আইলচারা গ্রামের মৃত রুস্তুম আলীর ছেলে।


র‌্যাব সূত্র জানায়, র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার সিনি: এএসপি মো. গোলাম ফারুক এর নেতৃত্বে র‌্যাবের আভিযানিক দল কুষ্টিয়া সদর উপজেলার আইলচারা গ্রামে মাদক বিরোধী অভিযান চালায়। এসময় ৯৫০গ্রাম গাঁজাসহ আলতাব হোসেন রাজুকে আটক করা হয়। পরে উদ্ধার করা মাদকের মূল্য আনুমানিক ২৮হাজার ৫০০টাকা নির্ধারণ করে তাকে সদর থানায় সোপর্দ কারা হয়েছে। এ ঘটনায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


অপরদিকে, ১৮ জুলাই, মঙ্গলবার দুপুরে র‌্যাবের একই অভিযানিক দল সদর উপজেলার ইবি থানার বিত্তিপাড়া গ্রামে মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০০ পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ মো. কালাম মন্ডল (৪০) নামে একজনকে আটক করেছে। সে একই এলাকার মৃত আতর মন্ডলের ছেলে। পরে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে ইবি থানায় সোপর্দ করেছে র‌্যাব।


বিবার্তা/শরীফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com