মধ্যনগরে ভারতীয় চিনিসহ আটক ৭
প্রকাশ : ১৭ জুলাই ২০২৩, ১৬:২৬
মধ্যনগরে ভারতীয় চিনিসহ আটক ৭
ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জের মধ্যনগরে পাচারকালে ৯ হাজার কেজি নিষিদ্ধ ভারতীয় চিনিসহ ৭ চোরাকাবারিকে আটক করেছে পুলিশ। এ সময় চোরাকারিদের ব্যবহৃত একটি ইঞ্জিন চালিত স্টীলবডি নৌকাও জব্দ করা হয়।


১৭ জুলাই, সোমবার ভোরে উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের হামিদপুর গ্রামের ইকরছড়ি খালে এ অভিযান পরিচালিত হয়। অভিযানে বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের সাউদপাড়া গ্রামের হারুনুর রশিদের ছেলে অপু মিয়া, আন্তরপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে রাজন মিয়া, ভোলাগঞ্জ গ্রামের নুরুল হকের ছেলে কামরুল মিয়া, নবাবপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে শামীম, আব্দুল আলীর ছেলে আরিফ মিয়া, মৃত সুরুজ আলীর ছেলে মনসুর মিয়া ও রাজেন্দ্রপুর গ্রামের আ. আহাদের ছেলে মনিরকে আটক করা হয়।


জানা যায়, সোমবার ভোর সাড়ে চারটার দিকে পাচারকারীরা একটি ইঞ্জিন চালিত স্টীলবডি নৌকা দিয়ে ১৮০ বস্তা চিনি পার্শ্ববর্তী নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় পাচার করছিল। এ সময় মধ্যনগর থানার ওসি জাহিদুল হকের নেতৃত্বে বিশেষ অভিযানের মাধ্যমে ৮ লাখ ১০ হাজার টাকা মূল্য মানের ১৮০ বস্তা (৯ টন) চিনি ও নৌকাটি জব্দ করা হয় এবং ৭ চোরাকারবারিকে আটক করা হয়।


মধ্যনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহিদুল হক বলেন, এ ব্যাপারে মধ্যনগর থানায় মামলা হয়েছে। আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


বিবার্তা/শহীদুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com