ভূ-গর্ভস্থ পানির সংরক্ষণ প্রকল্পের কর্মশালা অনুষ্ঠিত
প্রকাশ : ০৫ জুলাই ২০২৩, ১৯:৩৮
ভূ-গর্ভস্থ পানির সংরক্ষণ প্রকল্পের কর্মশালা অনুষ্ঠিত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটে (বারি) ‘ভূ-গর্ভস্থ পানির সংরক্ষণ এবং বাংলাদেশের সেচ নির্ভর কৃষি ব্যবস্থার দক্ষতা ও উৎপাদনশীলতা বৃদ্ধিকরণ’ শীর্ষক সমীক্ষা প্রকল্পের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।


৫ জুলাই, বুধবার ইনস্টিটিউটের এফএমপিই বিভাগের সেমিনার কক্ষে বারির সেচ ও পানি ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। কৃষি মন্ত্রণালয়ের অর্থায়নে আয়োজিত এ কর্মশালায় বারির বিভিন্ন বিভাগ ও কেন্দ্রের বিজ্ঞানী ও কর্মকর্তারা অংশগ্রহণ করেন।


বারির মহাপরিচালক ড. দেবাশীষ সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মশালার উদ্বোধন করেন। পরিচালক (সেবা ও সরবরাহ) ড. ফেরদৌসী ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক (তৈলবীজ গবেষণা কেন্দ্র) ড. মো. তারিকুল ইসলাম, পরিচালক (পরিকল্পনা ও মূল্যায়ন) ড. দিলোয়ার আহমদ চৌধুরী, পরিচালক (কন্দাল ফসল গবেষণা কেন্দ্র) ড. সোহেলা আক্তার, পরিচালক (উদ্যানতত্ত্ব) ড. গোবিন্দ চন্দ্র বিশ্বাস।


ভূ-গর্ভস্থ পানির সংরক্ষণ প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী পরিচালক এবং সেচ ও পানি ব্যবস্থাপনা বিভাগের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ড. সুজিৎ কুমার বিশ্বাস অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।


বিবার্তা/রিয়াদ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com