ছিনতাইয়ে বাধা দেয়ায় কনস্টেবলকে ছুরিকাঘাতে খুন
প্রকাশ : ০৩ জুলাই ২০২৩, ১৬:৩০
ছিনতাইয়ে বাধা দেয়ায় কনস্টেবলকে ছুরিকাঘাতে খুন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ফার্মগেটে ট্রাফিক পুলিশ কনস্টেবল মনিরুজ্জামান তালুকদার হত্যায় তিন ছিনতাইকারী সরাসরি জড়িত বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন।


৩ জুলাই, সোমবার দুপুরে ঢাকা মহানগর পুলিশের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এই কথা বলেন।


অতিরিক্ত পুলিশ কমিশনার মহিদ কনস্টেবল মনিরুজ্জামান হত্যায় দুজন অভিযুক্তের নাম জানান। তারা হলেন- রাব্বি ও লিটন। বাকি একজনের নাম জানানো হয়নি।


মহিদ উদ্দিন বলেন, ফার্মগেট এলাকায় ছিনতাইকারীদের রাতে খুন হয়েছেন পুলিশ সদস্য মনিরুজ্জামান। ছিনতাইয়ের উদ্দেশ্যেই কনস্টেবল মনিরুজ্জামানকে খুন করা হয়েছে। ছিনতাই করার উদ্দেশ্যে তাকে আক্রমণ করে তিন ছিনতাইকারী। এসময় পুলিশ সদস্য মনিরুজ্জামান তাদের বাধা দেন। তাকে ছুরিকাঘাত করে মানিব্যাগ ও মোবাইল ছিনিয়ে নেয় তারা। পরে পশ্চিম দিক দিয়ে পালিয়ে যায় এবং মোহাম্মদপুর গিয়ে তারা পৃথক হয়ে যায়।


অতিরিক্ত কমিশনার মহিদ উদ্দিন জানান, ঈদের আগে ১ হাজারেরও বেশি ছিনতাইকারীকে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। এছাড়া গত ৪৮ ঘণ্টায় রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মোট ১৪৫ জনকে গ্রেফতার করেছে ডিএমপি।


শনিবার ভোর সোয়া চারটার দিকে ফার্মগেট সেজান টাওয়ারের সামনে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত হন মনিরুজ্জামান। তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।


এই ঘটনায় একইদিন রাতে ট্রাফিক পুলিশের সার্জেন্ট হাবিবুল্লাহ বাদি হয়ে ডিএমপির তেজগাঁও থানায় মামলা করেন।সেখানে অজ্ঞাত আসামি করা হয়।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com