ফরিদপুরে অর্ধকোটি টাকার ইয়াবাসহ দম্পতি আটক
প্রকাশ : ২৫ জুন ২০২৩, ১৩:১৫
ফরিদপুরে অর্ধকোটি টাকার ইয়াবাসহ দম্পতি আটক
ফরিদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

অর্ধকোটি টাকা মূল্যের ইয়াবাসহ ফরিদপুরের ভাঙ্গায় এক দম্পতিকে আটক করা হয়েছে। ১৭ হাজার ৩'শ পিস ইয়াবাসহ তাদের আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।


শনিবার (২৪ জুন) রাত ১০টার দিকে ওই দম্পতির বসতবাড়িতে তল্লাশি করে ইয়াবাসহ তাদের আটক করা হয়। তবে, এ দম্পতিকে আটক করা গেলেও তাদের ছেলে সজীব মাতুব্বর (২৭) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।


আটক ওই দম্পতি হলো- জেলার ভাঙ্গা উপজেলার সোনাখোলা গ্রামের মৃত আছমত মাতুব্বরের ছেলে আব্দুল মাতুব্বর (৫২) ও তার স্ত্রী হেনা বেগম (৪১)।


রবিবার (২৫ জুন) সকালে ফরিদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার সোনাখোলা গ্রামে অভিযান চালানো হয়। এসময় তাদের বসতঘরে তল্লাশি চালিয়ে ১৭ হাজার ৩'শ পিস ইয়াবাসহ ওই দম্পতিকে আটক করা হয়। তবে তাদের ছেলে সজীব মাতুব্বর পালিয়ে যায়। তাকে আটকে অভিযান চলছে।


তিনি আরও বলেন, এ দম্পতির ছেলে সজীব মাতুব্বর কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে। এরপর নিজ বাড়িতে রেখে বাবা-মায়ের সহযোগিতায় ইয়াবার ব্যবসা পরিচালনা করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের কাছে থেকে জানা যায়।


আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক (ভারপ্রাপ্ত) আতাউর রহমান বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি মামলা করেন।


বিবার্তা/কেআর


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com