পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বিএনপি নেতাকে পিটিয়ে হত্যা
প্রকাশ : ২৩ জুন ২০২৩, ১৭:২৫
পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বিএনপি নেতাকে পিটিয়ে হত্যা
কোটচাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের কোটচাঁদপুরে চায়ের দোকানে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বাকবিতন্ডে দোকানির আঘাতে আরজান মন্ডল (৪৫) নামে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে।


২৩ জুন, শুক্রবার সকালে উপজেলার গরসুতি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আরজান মণ্ডল উপজেলার দোড়া ইউনিয়নের রুদ্রপুর গ্রামের মৃত দাউদ মণ্ডলের ছেলে।


পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সকালে পেশায় কাঠ মিস্ত্রি বিএনপি নেতা আরজান মণ্ডল পার্শ্ববর্তী গরসুতি বাজারের একটি কাঠের ফার্নিচারের দোকানে কাজে যায়। সেখানে আবু তালেবের চায়ের দোকানে চা খেতে গেলে দোকানি বকেয়া বাবদ ৩’শ টাকা চায়। পাওনা টাকাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে চা দোকানি তালেব ও তার ছেলে আরজানকে কিল-ঘুষি মারতে থাকে। এতে সে জ্ঞান হারিয়ে ফেলে।


স্থানীয়রা তাকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. শিরিন সুলতানা বলেন, প্রাথমিক অবস্থায় শরীরে হাল্কা নির্যাতনের চিহ্ন পাওয়া গেলেও তিনি হৃদযন্ত্রে আক্রান্ত হয়ে মারা গেছেন।


উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. লিয়াকত আলী জানান, আরজান মণ্ডল দোড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এভাবে মানুষকে মৃত্যুর মুখে ফেলতে হবে! এসময় তিনি ঘটনার সুষ্ঠু তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণের দাবি জানান।


কেন্দ্রীয় বিএনপির সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল জানান, পরিকল্পিতভাবে আ.লীগের সন্ত্রাসী বাহিনী বিএনপি নেতা আরজানকে হত্যা করেছ। তিনি এঘটনার তীব্র নিন্দা ও ঘটনার সুষ্ঠু বিচার দাবি কারেন।


কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় এখনো মামলা দায়ের হয়নি।


বিবার্তা/রায়হান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com