গ্রেফতার হয়নি মামলার প্রধান আসামি সন্ত্রাসী উজ্জ্বল সরদার
দৌলতপুরে জোড়া খুনের আসামি জালাল সরদার ঢাকা থেকে গ্রেফতার
প্রকাশ : ১৯ জুন ২০২৩, ২২:১২
দৌলতপুরে জোড়া খুনের আসামি জালাল সরদার ঢাকা থেকে গ্রেফতার
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে জোড়া খুনের ঘটনায় উজ্জ্বল সরদারকে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের করা হলে সে এখনও রয়েছে ধরা ছোঁয়ার বাইরে। তবে তাকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। সন্ত্রাসী উজ্জ্বল সরদারকে ধরতে বিভিন্ন স্থানে অভিযানও চালিয়েছে পুলিশ।


এদিকে জোড়া খুনের অন্যতম এজাহার নামীয় আসামি জালাল সরদার (৫৪) ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে এ মামলার ৮ জন আসামি গ্রেফতার হয়েছে।


দৌলতপুর থানার ওসি (তদন্ত) রাকিবুল হাসান জানান, জোড়া খুনের ৪নং এজাহার নামীয় অন্যতম আসামি জালাল সরদারকে নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জের ভুলতা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।


হত্যাকাণ্ড ঘটিয়ে সে রূপগঞ্জের ভুলতা এলাকায় পলাতক অবস্থায় ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ভোরে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এনিয়ে এ মামলার মোট ৮ জন আসামি গ্রেফতার হয়েছে। প্রধান আসামি উজ্জ্বল সরদারসহ বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। জালাল সরদারের বাড়ি মরিচা ইউনিয়নের হাটখোলাপাড়া গ্রামে।


গত বুধবার (১৪ জুন) বিকেলে গরুতে পাটক্ষেত খাওয়াকে কেন্দ্র করে মরিচা ইউনিয়নের হাটখোলাপাড়া গ্রামে সন্ত্রাসী উজ্জ্বল সরদারের নেতৃত্বে ৪০-৫০জন আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে বজলু মালিথা পক্ষের লোকজনের ওপর হামলা করে। এসময় হামলাকারীরা গুলিবর্ষণ, ইটপাটকেল নিক্ষেপ ও ধারালো অস্ত্র দিয়ে প্রতিপক্ষকে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে। হামলায় বজলু মালিথা গ্রুপের বজলু মালিথা ও শরিফুল মালিথা ঘটনাস্থলেই নিহত হোন। আহত হোন অন্তত ১০জন। আহতরা এখনও চিকিৎসাধীন রয়েছেন।


এদিকে জোড়া খুনের ঘটনায় বৃহস্পতিবার দিবাগত রাতে নিহত বজলু মালিথার ছেলে নাহিদ হোসেন বাদি হয়ে লালচাঁদ বাহিনীর সেকেন্ড ইন কমান্ড হামলা ও জোড়া খুনের নেতৃত্ব দেয়া সন্ত্রাসী উজ্জ্বল সরদারকে প্রধান আসামি করে ৩২ জনের নাম উল্লেখসহ আরো ২২-২৫ জনের নামে দৌলতপুর থানায় হত্যা মামলা দায়ের করেন যার নং ৫৩। ঘটনার পর পরই মামলার ৬ জন আসামিকে গ্রেফতার করা হয় এবং পরে আরো ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।


এরমধ্যে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জের ভুলতা এলাকা থেকে জোড়া খুনের মামলার অন্যতম আসামি জালাল সরদারকে গ্রেফতার করে আজ সোমবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে এবং পরিস্থিতি শান্ত ও নিয়ন্ত্রণে রয়েছে বলে জানিয়েছেন দৌলতপুর থানার ওসি মজিবুর রহমান।


বিবার্তা/শরীফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com