বোয়ালমারী পৌরসভায় ৬৮ কোটি টাকার বাজেট ঘোষণা
প্রকাশ : ১৯ জুন ২০২৩, ১৮:২২
বোয়ালমারী পৌরসভায় ৬৮ কোটি টাকার বাজেট ঘোষণা
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার ২০২৩-২৪ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে।


১৯ জুন, সোমবার দুপুরে পৌরসভার সম্মেলন কক্ষে এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র মো. সেলিম রেজা লিপন মিয়া। এ সময় তিনি ২০২৩-২৪ অর্থ বছরের প্রস্তাবিত ৬৭ কোটি ৭৫ লাখ ৭৭ হাজার ৪৫৬ টাকার বাজেট তুলে ধরেন। বাজেটের মধ্যে রয়েছে রাজস্ব খাত থেকে ৭ কোটি ১৮ লাখ ৮৬ হাজার ৫৭৭ টাকা ও উন্নয়ন খাত থেকে ৫৯ কোটি ১৩ লাখ ৮৬ হাজার টাকা।


মেয়র পৌরসভার উন্নয়নে দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনাসহ নাগরিক সেবা নিশ্চিতে সকলকে উন্মুক্ত পরামর্শ দিতে আহ্বান করেন। এ সময় তিনি বলেন, পৌরবাসীর সুবিধার্থে সুপ্রিয় পানির লাইনের কাজ শেষ পর্যায়ে, পানি নিষ্কাশনের জন্য অত্যাধুনিক ড্রেনেজ ব্যবস্থার কাজ চলছে। পৌর বাজার যানজট নিরাসনে যে সকল সড়ক প্রশস্তকরণের কাজ চলছে তা থেকে সুবিধা পেতে ব্যবসায়ীদের সহযোগিতা চান। বাজেট ঘোষণার আগে পৌর নির্বাহী কর্মকর্তা মো. ইকরাম উল্লাহ চৌধুরী সকলের সামনে বাজেট উত্থাপন করেন।


এসময় বক্তব্য রাখেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোল্লা মো. শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন চৌধুরী, সদস্য আলী আকবর, কাউন্সিলর আব্দুল মান্নান মোল্যা, মিনহাজুর রহমান লিপন, আ. সামাদ খান, শেখ আজিজুল হক, বোয়ালমারী বার্তা সম্পাদক ও প্রকাশক অ্যাড. কোরবান আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাহাদুল আকতার তপন প্রমুখ।


বাজেট ঘোষণাকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র মো. মোমিন খান, জমির আলী, সংরক্ষিত কাউন্সিলর হেনা পারভীন, মোসা. নিরা পারভীন, সহকারী প্রকৌশলী প্রনব মল্লিক, হিসাব রক্ষণ কর্মকর্তা মো. সবুরুল হকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।


বিবার্তা/মিলু/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com