সাংবা‌দিক‌ নাদিমের খুনিদের ফাঁসির দাবিতে গোয়ালন্দে মানববন্ধন
প্রকাশ : ১৮ জুন ২০২৩, ১৫:২৫
সাংবা‌দিক‌ নাদিমের খুনিদের ফাঁসির দাবিতে গোয়ালন্দে মানববন্ধন
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের বকশীগন্জে সন্ত্রাসী হামলায় নিহত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যায় জড়িতদের দ্রুত বিচার আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানিয়েছে গোয়ালন্দের সাংবাদিকরা।


এ সময় তারা সাগর-রুনিসহ সারাদেশে চাঞ্চল্যকর বিভিন্ন সাংবাদিক হত্যার বিচার না হওয়ায় উদ্বেগ প্রকাশ করে সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়নের দাবি জানান।


রবিবার (১৮ জুন) সকাল সাড়ে ১০ টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ঘন্টাব্যাপী গোয়ালন্দ প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাবের সামনে আয়োজিত ঘন্টাব‍্যাপী মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে এ দাবি করা হয়।


কর্মসূচিতে সভাপতিত্ত্ব করেন গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি রাশেদুল হক রায়হান।


বক্তব্য রাখেন- প্রেসক্লাবের সহ-সভাপতি আবুল হোসেন মোল্লা, সহ-সভাপতি শেখ রাজীব, সাবেক সভাপতি গণেশ পাল এবং সাবেক সভাপতি আজু শিকদার।


এ সময় আরো উপস্হিত ছিলেন- গোয়ালন্দ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) উদয় দাস, সাবেক সাধারণ সম্পাদক শামিম শেখ, মো. আক্তারুজ্জামান মৃধা, কোষাধ্যক্ষ কুদ্দুসুল আলম, মেহেদুল হাসান আক্কাস, মইনুল হক মৃধা, কামাল হোসেন, সিরাজুল ইসলাম, জহুরুল ইসলাম হালিম, সরোয়ার হোসেন মিরাজ, ফিরোজ আহম্মেদ, শরিফুল ইসলাম বাচ্চু,রাকিব হোসেন প্রমুখ।


বক্তারা বলেন- অ‌বিল‌ম্বে এই হত‌্যাকা‌ন্ডের মূল‌হোতা বাবু চেয়ারম‌্যান, তার ছে‌লেসহ অন‌্যান‌্যদের দ্রুত বিচারের আওতায় এনে ফাঁসি দিতে হবে।


এছাড়া সেখানকার পুলিশ সুপার ও থানার ওসিকে তাদের দায়িত্বে অবহেলার জন্য প্রত্যাহার করতে হবে। তারা আন্তরিক থাকলে এ হত্যাকান্ড এড়ানো যেত।


একই সাথে সাংবাদিকরা ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করা এবং সাংবাদিক সুরক্ষা আইন প্রনয়নের দাবি জানান।


বিবার্তা/ মিঠুন গোস্বামী/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com