নোয়াখালীতে অশ্লীল ভিডিও ধারণে কিশোর গ্যাং, গ্রেফতার ২
প্রকাশ : ১২ জুন ২০২৩, ১৮:৩৩
নোয়াখালীতে অশ্লীল ভিডিও ধারণে কিশোর গ্যাং, গ্রেফতার ২
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় এক যুবককে জিম্মি করে জোরপূর্বক এক নারীর সঙ্গে অশ্লীল ভিডিও ধারণ। পরে ওই ভিডিও দেখিয়ে ১ লাখ ১০ হাজার টাকা আদায় এবং পরবর্তীতে আরও ২ লাখ টাকা চাঁদা দাবি করার অভিযোগে ইমন (২১) ও তাজুল ইসলাম সজিব (২০) নামে কিশোর গ্যাং এর দুই সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে দুটি মোবাইল ও নগদ ২০ হাজার জব্দ টাকা করা হয়।


১২ জুন, সোমবার সকালে সুধারাম মডেল থানা থেকে গ্রেফতারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। এরআগে রবিবার রাতে চৌমুহনী পৌরসভার রেলগেইট সংলগ্ন মোর্শেদ আলম কমপ্লেক্সের সামনে থেকে তাদের দুইজনকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হচ্ছেন, গোপালপুর ইউনিয়নের মধুপুর গ্রামের আমির হোসেনের ছেলে ইমন ও একই গ্রামের শহীদ উল্যার ছেলে তাজুল ইসলাম সজিব।


পুলিশ জানায়, বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের একটি বাড়িতে প্রাইভেট পড়াতেন ভুক্তভোগী ওই যুবক। গত কয়েকদিন আগে কিশোর গ্যাং এর ওই দুই সদস্য যুবককে ভয়ভীতি পদর্শন করে জোরপূর্বক তার শিক্ষার্থীর ঘরে নিয়ে যায়। পরে তারা একটি কক্ষে তাকে আটক করে মারধর এবং এক নারীকে ওই কক্ষে ঢুকিয়ে তাদের দুই জনের অশ্লীল ভিডিও ধারণ করে। এ ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে বিকাশসহ বিভিন্নভাবে প্রথমে ১ লাখ ১০ হাজার টাকা আদায় করে। এরমধ্যে কিশোর গ্যাং এর ওই সদস্যরা পুনরায় ভুক্তভোগী যুবকের কাছে আরও দুই লাখ টাকা চাঁদা দাবি করলে তিনি বিষয়টি জেলা পুলিশ সুপারকে লিখিতভাবে জানায়। তার অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেফতারে অভিযানে নামে গোয়েন্দা পুলিশের একটি দল। রবিবার দিবাগত রাতে কৌশলে দুই আসামিকে চৌমুহনী মোর্শেদ আলম কমপ্লেক্সের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।


জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ, গ্রেফতারকৃত কিশোর গ্যাং এর সদস্যরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের অপরাধ স্বীকার করেছে। এ গ্যাং এর অন্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/সবুজ/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com