শ্রীমঙ্গলে মারধর ও বলাৎকারের ঘটনায় আটক ৫
প্রকাশ : ১২ জুন ২০২৩, ১৮:২৭
শ্রীমঙ্গলে মারধর ও বলাৎকারের ঘটনায় আটক ৫
শ্রীমঙ্গল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে হোটেল বয়কে রুমে আটকে রেখে মারধর ও জোরপূর্বক বলাৎকারের ঘটনায় একই হোটেলের ৫ কর্মচারীকে গ্রেফতার করেছে পুলিশ।


১১ জুন, রবিবার দিবাগত রাতে শহরের হবিগঞ্জ রোডস্থ পাঁচভাই হোটেল থেকে শ্রীমঙ্গল থানা পুলিশ ৫ আসামিকে গ্রেফতার করে।


শ্রীমঙ্গল থানা সূত্রে জানা যায়, হোটেলের এক কর্মচারীর মোবাইল চুরির ঘটনায় রায়হান (১৭) নামের হোটেল বয়কে মারপিট ও বলাৎকারের ঘটনায় পাঁচভাই হোটেলের কর্মচারী আব্দুর রহমান সোহান, রুবেল আহমেদ, সাজিদ মিয়া, মেহেদী হাসান মাসুম ও নজরুল ইসলামকে গ্রেফতার করা হয়।
আটককৃতদের মধ্যে রুবেল আহমদ এর একটি মোবাইল চুরি হলে হোটেলের বয় রায়হানকে সন্দেহ করে রুবেল আহমদ। পরে রুবেল আহমদ তার ৪ সহকর্মীকে নিয়ে রায়হানকে স্টেশন রোড থেকে ধরে এনে হোটেলের স্টাফ রুমে আটকে রেখে মারধর করেন।


রাতে হোটেল কর্মচারী আব্দুর রহমান সোহান, রুবেল আহমেদ ও সাজিদ মিয়া মিলে রায়হানকে জোরপূর্বক বলাৎকার করে। এক পর্যায়ে রায়হান অসুস্থ হয়ে পড়লে ভোরবেলা তাকে স্টাফ রুম থেকে বের করে দেয় তারা। রায়হান বাড়ি গিয়ে তার পরিবারকে ঘটনা জানায়।


গুরুতর অসুস্থ অবস্থায় রায়হানকে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন তার স্বজনরা। সেখানে তার অবস্থা অবনতি হওয়াতে চিকিৎসকের পরামর্শে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।


এ ঘটনায় রায়হানের ভাই শ্রীমঙ্গল থানায় লিখিত অভিযোগ করলে ঘটনার সাথে জড়িত ৫ আসামিকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত ৫ আসামিকে সোমবার সকালে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।


বিবার্তা/কাউছার/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com