গুরুদাসপুরে ইউপি সদস্যসহ গ্রেফতার ৪
প্রকাশ : ১০ জুন ২০২৩, ২১:৩৫
গুরুদাসপুরে ইউপি সদস্যসহ গ্রেফতার ৪
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের গুরুদাসপুরে জুয়ার আসর থেকে জুয়া বোর্ডের মালিক ইউপি সদস্যসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। ১০ থেকে ১২জন প্রকাশ্যে জুয়া খেলার সময় গুরুদাসপুর থানা পুলিশের বিশেষ অভিযানে ৪ জুয়াড়িকে আটক করেন। বাকিরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।


১০ জুন, শনিবার ভোর রাতে গুরুদাসপুর উপজেলার বিয়াঘাট ইউনিয়নের দুর্গাপুর গ্রামের সুমন মাস্টারের পুকুরের পশ্চিম পাশের আবাদী ফাঁকা জমি থেকে তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন দুর্গাপুর গ্রামের মৃত আলম শাহর ছেলে ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য শরিফুল ইসলাম (৩০), সাবগাড়ী গ্রামের মোক্তার সরদারের ছেলে সুজন হোসেন (২০), যোগেন্দ্রনগর গ্রামের জাহাঙ্গীর প্রামাণিকের ছেলে তাওহিদ আলী বাবু (২০), সিংড়া উপজেলার কালিনগর গ্রামের গাফ্ফার সরদারের ছেলে মনিরুল ইসলাম (২৫)।


গুরুদাসপুর থানার ওসি মনোয়ারুজ্জামানের নির্দেশনায় বিশেষ অভিযান পরিচালনা করেন থানার এসআই মো. ইমরান হাসান, এসআই ইমরান হোসেন-২ ও এএসআই মো. মোতালেব হোসেন সংগীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৪ জনকে আটক করেছে।


পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের ওই পুকুরপার জুয়ার আসর থেকে খেলার সরঞ্জাম ও নগদ ৬ হাজার ৫৫২ টাকা জব্দ করা হয়।


গুরুদাসপুর থানার অফিসার্স ইনচার্জ(ওসি) মনোয়ারুজ্জামান বলেন, শুক্রবার রাতে বিশেষ অভিযান পরিচালনা করে ৪ জনকে আটক করা হয়। শনিবার আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। জুয়া খেলার বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত আছে।


বিবার্তা/রাজু/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com