দৌলতপুরে ৩ প্রার্থীর বাড়িতে কাফনের কাপড় পাঠিয়ে হুমকি
প্রকাশ : ০৮ জুন ২০২৩, ১৭:৪৩
দৌলতপুরে ৩ প্রার্থীর বাড়িতে কাফনের কাপড় পাঠিয়ে হুমকি
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে ইউপি সদস্য পদে উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বি ৩ প্রার্থীর বাড়িতে কাফনের কাপড় পাঠিয়ে হুমকি দেয়া হয়েছে। উপজেলার সদর ইউনিয়নের দৌলতখালী গ্রামে ৭ জুন বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তাদের বাড়িতে কাফনের কাপড়, গোলাপজল, সাবান ও আগরবাতিসহ দাফনের সামগ্রী পাঠানো হয়। প্রার্থীরা হলেন- ঘুড়ি প্রতীকের নিজাম উদ্দিন, টিউবওয়েল প্রতীকের বকুল আহমেদ বিপুল ও ফুটবল প্রতীকের সিদ্দিকুর রহমান।


টিউবওয়েল প্রতীকের প্রার্থী বকুল আহমেদ বিপুল বিবার্তাকে বলেন, আমি নির্বাচনের প্রচার প্রচারণার প্রথম দিন থেকেই বিভিন্নভাবে বাধাগ্রস্ত হচ্ছি। বুধবার মধ্যরাতের আমার বাড়িতে কে বা কারা কাফনের কাপড়সহ দাফনের বিভিন্ন সামগ্রী রেখে যায়। আমি প্রশাসন ও নির্বাচন কমিশনের কাছে সর্বোচ্চ নিরাপত্তার দাবি জানাচ্ছি।


অপর দুই প্রার্থী সিদ্দিকুর রহমান ও নিজাম উদ্দিন বিবার্তাকে বলেন, নির্বাচনী


প্রচার শেষে বাড়ি ফিরে দেখি বাড়িতে কারা যেন একটি পলিথিন ব্যাগে কিসব রেখে গেছে। খবর দিলে পুলিশ এসে পলিথিনের ভেতর কাফনের কাপড়, গোলাপজল, সাবান ও আগরবাতি পায়। এরপর থেকে আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।


তাদের দাবি, ভোটের আর মাত্র ৩ দিন বাঁকি। এখন কাফনের কাপড় রেখে হুমকি দিলে ভোটাররা কেন্দ্রে যাবে না। তাই সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য প্রশাসন ও নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করছি।


এ বিষয়ে দৌলতপুর ইউনিয়নের দৌলতখালী গ্রামের ৭নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফাতেমা খাতুন বিবার্তাকে বলেন, এ বিষয়ে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। এরই মধ্যে নির্বাচন নিরপেক্ষ এবং সুষ্ঠভাবে পরিচালনার জন্য যা যা করা দরকার সেই ব্যবস্থা নেওয়া হয়েছে।


দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বিবার্তাকে বলেন, মেম্বার প্রার্থীরা মোবাইল ফোনে বিষয়টি জানালে তৎক্ষনাৎ পুলিশ গিয়ে পলিথিন ব্যাগে থাকা কাফনের কাপড়সহ বিভিন্ন সামগ্রী উদ্ধার করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখাসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


বিবার্তা/তুহিন/রোমেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com