সেনাসদস্যসহ ৩ বন্ধুর মোটরসাইকেল ভ্রমণ, দুর্ঘটনায় নিহত ১
প্রকাশ : ২৫ মে ২০২৩, ১৮:৫২
সেনাসদস্যসহ ৩ বন্ধুর মোটরসাইকেল ভ্রমণ, দুর্ঘটনায় নিহত ১
কোটচাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের কোটচাঁদপুরে মোটরসাইকেল-অ্যাম্বুলেন্স সংঘর্ষে সোহান নামে এক যুবকের মৃত্যু  হয়েছে। দুর্ঘটনায় গুরতর আহত দুই সেনা সদস্যকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সিএমএইচে পাঠানো হয়েছে। 


বুধবার রাত ১২ টার দিকে পৌর শহরের বলুহর বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। ২৪ বছর বয়সী নিহত সোহান উপজেলার রাঙ্গিয়ারপোতা গ্রামের শামীম মালিতার পুত্র। 


আহত দুই সেনা সদস্য হলেন, রাঙ্গিয়ারপোতা গ্রামের মৃত নোব্বাস মোল্লার পুত্র মেহেরাব মোল্লা (২৩) ও একই গ্রামের মোশারেফ মন্ডলের পুত্র মোন্না মন্ডল (২৪)।


স্থানীয় প্রতিবেশিরা জানায়, বুধবার রাত ৯ টার দিকে মোটরসাইকেল যোগে দুই সেনা সদস্য সহ ৩ বন্ধু খালিশপুরে ঘুরতে যায়। রাত ১২ টার দিকে সেখান থেকে ফেরার পথে বলুহর বাসস্ট্যান্ডে পৌছালে কোটচাঁদপুর হাসপাতাল এলাকা থেকে আসা একটি এ্যাম্বুলেসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী ৩ বন্ধু গুরুতর হয়। 


স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য যশোরে রেফার্ড করেন। 


সেখান থেকে ঢাকায় নেওয়ার পথে সোহান মারা যায়। এঘটনায় গুরতর আহত দুই সেনা সদস্যকে যশোর সিএমএইচ থেকে হেলিকপ্টারযোগে ঢাকায় নেওয়া হয়েছে।


কোটচাঁদপুর থানার ডিউটি অফিসার এসআই নাজিবুল্লাহ জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।


বিবার্তা/রায়হান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com