সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর ট্যাব উপহার পেল ২৪৬ জন শিক্ষার্থী
প্রকাশ : ১০ মে ২০২৩, ২২:২২
সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর ট্যাব উপহার পেল ২৪৬ জন শিক্ষার্থী
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রীর উপহার হিসাবে ৯ম ও ১০ম শ্রেণীতে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারী মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করা হয়েছে।


বুধবার (১০ মে) সকালে সদর উপজেলা প্রশাসন ও পরিসংখ্যান অফিসের আয়োজনে সদর উপজেলা হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ-জোহরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে এই ট্যাব বিতরণ করেন সাতক্ষীরা সদর উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু।


এসময় প্রধান অতিথি বলেন, শিক্ষার্থীদের স্মার্ট হিসেবে গড়ে তুলতে প্রধানমন্ত্রী ট্যাবগুলো উপহার দিয়েছেন। স্মার্ট শিক্ষার্থীরা দেশকে স্মার্ট হিসেবে গড়ে তুলতে অনেকটায় ভূমিকা রাখবে। কারণ আজকে শিশু আগামী দিনে ভবিষ্যৎ। তিনি আরো বলেন, ট্যাবগুলো স্বাধীনতা দিবসে মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বিতরণের উদ্যোগ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারই অংশ হিসেবে সাতক্ষীরা সদরে ৪১ টি মাদ্রাসা মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির মেধাবী ২৪৬ শিক্ষার্থীকে ট্যাব উপহার দেওয়া হয়েছে।


এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহিদ হাসান, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা আবু তালেব, সদর উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম সহ আরো অনেকে।



বিবার্তা/সেলিম/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com